Top
সর্বশেষ

নোয়াখালী জেলা পুলিশের কল্যাণ সভা

২৯ জুলাই, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
নোয়াখালী জেলা পুলিশের কল্যাণ সভা
নোয়াখালী প্রতিনিধি :

“নোয়াখালী জেলায় বিগত ২ বছরের অধিক সময়ে যে সকল ভাল কাজ সম্পন্ন হয়েছে তার অংশীদার জেলা পুলিশের সকল সদস্য। যে সকল বিষয় বাস্তবায়নের জন্য পরিকল্পনায় ছিল কিন্তু বাস্তবে রূপ দেওয়া সম্ভব হয় নাই সে জন্য আমি দুঃখ প্রকাশ করছি। পুলিশ লাইন্সের অভ্যন্তরে ভাস্কার্য ‘নির্ভীক’ নির্মাণ পুলিশ সদস্যদের জন্য স্বাধীনতার বার্তা সর্বদা জাগ্রত থাকবে। পাশাপাশি নতুন পুলিশ সদস্যগণ পুলিশ লাইন্সে আসলে তা মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকার বিষয়ে অনুপ্রানিত হবে। ‘মুক্তিযুদ্ধে পুলিশ নোয়াখালী জেলা’ গ্রন্থ প্রকাশ করতে পেওে আমি নিজেকে ধন্য মনে করছি। এ কাজে যারা সহযোগিতা করেছেন সংশ্লিষ্ট সকলকে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি”। অশ্রæশিক্ত চোখে জেলা পুলিশের কল্যান সভায় এসব কথা বলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মো: আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে নোয়াখালী জেলা পুলিশ লাইন্সের শহীদ মনিরুল হক হলে জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যান সভায় জেলার সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সময় জেলার ১২ জন পুলিশ সদস্যকে অপরাধ দমন ও অভিন্ন মানদন্ডের মূল্যায়নের ভিত্তিতে কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুরষ্কার প্রদান করা হয়।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব খালেদ ইবনে মালেক, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এ.এন.এম সাইফুল আলম খান সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

শেয়ার