Top
সর্বশেষ

কৃত্রিম পা লাগিয়ে হেরোইন পাচারকালে ২ জন আটক

২৯ জুলাই, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
কৃত্রিম পা লাগিয়ে হেরোইন পাচারকালে ২ জন আটক
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

কৃত্রিম পা লাগিয়ে রোগী সেজে এম্বুলেন্স যোগে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন এ্যাম্বুলেন্স চালক ও মাদক ব্যবসায়ী বুলবুল আহম্মেদ ও আজিজুর রহমান। তাদের বাড়ি রাজশাহীতে।

বৃহস্পতিবার ভারে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধা জেলার পলাশবাড়িতে চেকপোস্ট বসিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ৫০ লাখ টাকা মূল্যের অর্ধ কেজি হেরোইন ও এ্যাম্বুলেন্স জব্দ করা হয়। বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস এসব তথ্য জানান।

সংবাদ সন্মেলনে তিনি জানান, দুইজন মাদক ব্যবসায়ী একটি এম্বুলেন্সে হেরোইন নিয়ে রাজশাহী থেকে রংপুর আসছে গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‌্যাবের একটি দল গাইবান্ধা জেলার পলাশবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি এ্যাম্বুলেন্স তল্লাশী সেখানে দুইজনের মধ্যে একজন এক পা পঙ্গু এবং তার সারা শরীরে টিউমার রয়েছে। উক্ত ব্যক্তির এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন তাতে কৃত্রিম প্লাস্টিকের পা লাগিয়েছে। কৃত্রিম পায়ের ব্যাপারে সন্দেহ হলে তল্লাশী করে কৃত্রিম পায়ের ভিতর অভিনব কায়কায় লুকানো চার শত দশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব কমান্ডার জানান, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এর আগে একই কৌশল অবলম্বন করে তারা মাদক পাচার করেছিলেন বলে জানান। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

শেয়ার