Top
সর্বশেষ

যৌতুক দাবী করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামী আটক

৩০ জুলাই, ২০২১ ১২:১৬ অপরাহ্ণ
যৌতুক দাবী করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামী আটক
মাগুরা প্রতিনিধি :

মাগুরা সদর উপজেলার বড়শলই গ্রামের আব্বাসের স্ত্রী ফাতেমা (২৬) এর উপর তার স্বামী ও প্রতিবেশী ইমরোজ মেম্বার যৌতুকের দাবীতে নির্যাতন করায় মাগুরা থানায় মামলা হওয়ায় পুলিশ আব্বাস আলী ও ইমরোজ কে মাগুরা থানার পুলিশ গ্রেফতার করেছে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ফাতেমা মাগুরার মোহাম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের সাইফার বিশ্বাসের মেয়ে, বছরখানেক আগে বড়শলই গ্রামের মৃত এদোন মোল্লার ছেলে আব্বাস মোল্লার সঙ্গে বিয়ে হয়। দুই সন্তানের জনক আব্বাসের সঙ্গে বিয়ের পর থেকেই সংসারে নানাবিধ জটিলতা শুরু হয়, কারনে অকারনে স্বামী কর্তৃক বিভিন্ন সময়ে যৌতুকের টাকার জন্য মারধরের শিকার হয়েছেন বলে তিনি অভিযোগ করেন। ফাতেমার আত্মীয়-স্বজনরা জানান দরিদ্র ও এতিম ফাতেমা কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী, এই সুযোগকে কাজে লাগিয়ে প্রতিবেশী ইমরোজ মেম্বার এর পরামর্শে আব্বাস বিভিন্ন সময়ে শারীরিক নির্যাতন করেছেন, এমনকি সারা রাত উঠানে দড়ি দিয়ে বেঁধে রেখেছেন।

সর্বশেষে গত সপ্তাহে কিস্তির টাকা তোলার কথা বলে অভিযোগকারীর স্বামী আব্বাস প্রতারণামূলক ভাবে ডিভোর্স পেপারে সই করে নিয়েছেন বলে তিনি জানান। গত ২৩ জুলাই শুক্রবার আব্বাস, ইমরোজ মেম্বারসহ অন্যান্য প্রতিবেশীরা মিলে মেয়েটিকে মেরে জোরপূর্বক তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়েটি মোহাম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ফাতেমার স্বামী আব্বাস জানান” বিয়ে করার পর থেকেই আমি অশান্তিতে আছি, আমি নিতান্তই গরীব মানুষ, দুই মেয়েকে মানুষ করার জন্য বুদ্ধি প্রতিবন্ধী জেনেও বিয়ে করেছিলাম, কিন্তু তার অত্যাচারে আমরা অতিষ্ঠ। ২৯ শে জুলাই বৃহস্পতিবার অভিযোগকারী বাদী হয়ে মাগুরা থানায় নারী নির্যাতনের মামলা করলে ইমরোজ মেম্বার ও আব্বাস মোল্লাকে পুলিশ গ্রেফতার করে।

মাগুরা সদর থানার ওসি জয়নুল আবেদীন ঘটনাটি স্বীকার করে বলেন বৃহসপতিবার বিকালে দুই আসামিকে আটক করা হয়েছে।

শেয়ার