Top
সর্বশেষ

মাগুরার বাবুখলী ইউপি চত্ত্বরে জনদুর্ভোগ বাড়ছে

৩০ জুলাই, ২০২১ ৪:২০ অপরাহ্ণ
মাগুরার বাবুখলী ইউপি চত্ত্বরে জনদুর্ভোগ বাড়ছে
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার ১ নং বাবুখালী ইউনিয়ন পরিষদ চত্ত্বর বৃষ্টির পানিতে ভরাডুবি হয়ে দীর্ঘদিন অবস্থান করছে। সেখানে নেই কোনো পানি নিষ্কাশনের ব্যবস্থা।পরিষদের পাশেই অবস্থিত অস্থায়ী পুলিশ ক্যাম্প। জনগণের জান-মালর নিরাপত্তা ও জনগণের দেখভাল করার দায়িত্ব পুলিশের থাকলেও পুলিশের এই ভোগান্তি দেখবে কে?পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় সামান্যতম বৃষ্টি হলে জলাবদ্ধতার সৃষ্টি হয় বাবুখালী পুলিশ ক্যাম্প এরিয়া জুড়ে। দেখে মনে হয় ভাসমান ময়লা আবর্জনার স্তূপ। পুলিশ ক্যাম্প ও বাবুখালী ইউনিয়ন পরিষদ পাশাপাশি অবস্থান করার কারণে একই জলবদ্ধতা দেখা যায়বাবুখালী পুলিশ ক্যাম্প ও ইউনিয়ন পরিষদ চত্বর জুড়ে।

বাবুখালী পুলিশ ক্যাম্পের আইসি সুবীর কুমার রায় বলেন ক্যাম্পের উত্তর ও পূর্ব দিকে উঁচু রাস্তা থাকার পানি নিষ্কাশনের কোন ব্যাবস্থা নেই এ জন্য সামান্য বৃষ্টি হলে জলাবদ্ধতা দেখা যায়। এই সমস্যার এক মাত্র সমাধান পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণ করা।

বাবুখালী ইউনিয়নের চেয়ারম্যান জনাব মীর সাজ্জাদ আলী বলেন এই জলাবদ্ধতার কারণে এলাকার জনগণ এবং পুলিশ ক্যাম্পের সদস্যদের দুর্ভোগ পোহাতে হচ্ছে, এমনকি বাবুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা প্রদানে বাধা হয়ে যাচ্ছে এই জলাবদ্ধতার। খুব দ্রুত নিষ্কাশনের ব্যবস্থা করা হবে।

শেয়ার