Top
সর্বশেষ

সোনাগাজীতে চোরাই মোবাইলসহ আটক ২

৩০ জুলাই, ২০২১ ৮:৫৩ অপরাহ্ণ
সোনাগাজীতে চোরাই মোবাইলসহ আটক ২
ফেনী প্রতিনিধি :

ফেনীর সোনাগাজী পৌর শহরের ইলিয়াছ ইলেক্ট্রনিক্সে চুরির ঘটনার ২৫ দিন পর ৬টি চোরাই মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এক কিশোর ও মাদ্রাসা শিক্ষক সহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- দক্ষিণ পশ্চিম চরচান্দিয়া গ্রামের বক্স আলী বাড়ির মাও. আবু তাহেরের ছেলে ও ৮নং স্লুইজ গেইট ন‚রানী বাজার দারুল উলুম আহম্মদিয়া মাদ্রাসার শিক্ষক মো. জিয়াউর রহমান (৩৫) এবং একই বাড়ির মৃত আবু সুফিয়ানের ছেলে মো. দাউদুল ইসলাম (১৫)।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানায়, গত ৪ জুলাই গভীর রাতে সোনাগাজী পৌর শহরের প্রধান সড়কে অবস্থিত ইলিয়াছ ইলেক্ট্রনিক্সের তালা কেটে ৯০ হাজার টাকা ম‚ল্যের ৬টি এন্ড্রয়েড মোবাইল সেট চুরি করে নিয়ে যায় দাউদুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার রাতে তাকে আটক করে। তাকে জিজ্ঞাসাবদে সে জানায়, চুরিকৃত মোবাইল সেটগুলো একই বাড়ির মাদ্রাসা শিক্ষক জিয়াউর রহমানের কাছে রেখেছেন। তার দেয়া তথ্যমতে মাদ্রাসা শিক্ষকের আলমারি থেকে মোবাইল সেটগুলো উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।

এর আগে ইলিয়াছ ইলেক্ট্রনিক্স’র মালিক মো. ইলিয়াছ বাদী হয়ে অজ্ঞাত চোরদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার