Top
সর্বশেষ

সিরাজগঞ্জে নদীতে ডুবে আরও এক শিক্ষার্থী নিখোঁজ

৩০ জুলাই, ২০২১ ৯:০৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে নদীতে ডুবে আরও এক শিক্ষার্থী নিখোঁজ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

ঢাকার ড্যাফোডিল ইউনিভার্সিটির ফাহিম হোসেন অনিক (২২) নামের এক শিক্ষার্থী সিরাজগঞ্জের শাহজাদপুরে মামার বাড়িতে বেড়াতে এসে বড়াল নদীতে ডুবে নিখোঁজ হয়েছে। সে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার সোনাতলা গ্রামের আকরাম হোসেনের ছেলে ও ড্যাফোডিল ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং ২য় বর্ষের ছাত্র।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়ারপুর মহল্লায় মামার বাড়িতে বেড়াতে আসে ফাহিম। শুক্রবার দুপুরের দিকে মামার বাড়ি থেকে ২টি মোটর সাইকেলযোগে ৪ বন্ধু একই এলাকার বড়াল নদীতে গোসল করতে নামে। এ সময় ৩ বন্ধু গোসল করে তীরে উঠলেও ফাহিম পানির স্রোতে নিখোঁজ হয়।

স্থানীয় লোকজন বহু খোঁজাখুজি করে তার সন্ধ্যান এখনও মেলেনি। তবে তার মামা আতাউর রহমান বলেন, রাজশাহী থেকে ডুবুরি দল আসার পর উদ্ধার অভিযান চালানো হবে। এদিকে এনায়েতপুর স্পার বাঁধ এলাকায় বৃহস্পতিবার বিকেলে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজ ছাত্র রেজাউল করিমকে ওই এলাকায় উদ্ধার অভিযান চালিয়ে সন্ধান না মেলায় শুক্রবার বিকেলে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেছে রাজশাহী থেকে আসা ডুবুরি দল।

শেয়ার