Top

একসাথে আর পুতুল খেলা হবেনা ২ বোনের

৩১ জুলাই, ২০২১ ৪:৫৩ অপরাহ্ণ
একসাথে আর পুতুল খেলা হবেনা ২ বোনের
চট্টগ্রাম প্রতিনিধি :

তাসনুভা তাবাসসুম তানিশা (০৫) ও মোছাম্মৎ তায়্যিবাহ (০৩)। সম্পর্কে তারা মমাতো ফুফাতো বোন। প্রতিদিনের ন্যায় এই দুই বোনের আর একসাথে পুতুল খেলা হবেনা । শুক্রবার (৩০-জুলাই) সন্ধ্যার সময় পানিতে ডুবেই মর্মান্তিক মৃত্যু হয় এই দুই বোনের। আর এই মৃত্যুই তাদের পুতুল খেলার সমাপ্তি করে।

বলছিলাম চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১১নং জুঁইদন্ডী ইউনিয়নের ৮নং মধ্যম খুরুশকুল গ্রামের পানিতে ডুবেই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনার কথা। নিহত শিশু মোছাম্মৎ তায়্যিবাহ মফজল আহমেরে বাড়ির মোহাম্মদ জামালের মেয়ে অপর শিশু তাসনুভা তাবাসসুম তানিশা উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের দোভাষীর পুরাতন বাড়ির লোকমান হাকিমের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার মাগরিবের সময় তাবাসসুম আর তায়্যিবাহ পাশের বাড়ি থেকে টিভি দেখা শেষে তার আম্মুর পিছনে পিছনে ঘরে ফিরতেছিলো। কিন্তু আগে আগে তাদের আম্মু ঘরে ফিরে এলেও তারা আর ঘরে ফিরে আসেনি। পরবর্তীতে তাদেরকে খোজাখুজি শুরু করলে, খোজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে থাকা পুকুরের মাঝে তাদের জুতা ভেসে থাকতে দেখে যায়। তারপর পুকুরে খোজাখুজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এই বিষয়ে আনোয়ারা স্বাস্থ্য কমপে¬ক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.তাহা বলেন, শিশুদু’টি এখানে আনার আগেই মারা গেছে। রাত সাড়ে আটটার দিকে এখানে আনা হয়েছে। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে। আমরা শিশু দু’টির লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করে দিয়েছি।

শেয়ার