Top

বরগুনায় কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা

৩১ জুলাই, ২০২১ ৯:৩৯ অপরাহ্ণ
বরগুনায় কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা
বরগুনা প্রতিনিধি :

বরগুনার বেতাগী উপজেলার চিহ্নিত দুর্ধর্ষ ডাকাত, হত্যা ও একাধিক মাদক মামলার আসামীর হাতে এক কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন। (৩১ জুলাই ) শনিবার সকাল ৭ টার দিকে চান্দখালী বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় ওই কলেজ ছাত্রীর ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসালে ধর্ষণের হাত থেকে রক্ষা পায় ওই কলেজ ছাত্রী।

কলেজ ছাত্রী জানান,সকাল ৭ টার দিকে আনসার জোর করে ঘরে ঢুকে প্রথমে তাকে কু-প্রস্তাব দেয়, পরে তার প্রস্তাবে রাজি না হওয়ায় জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। কলেজছাত্রী তার হাত থেকে রক্ষা পেতে হাতাহাতিতে তার পায়ের আঙ্গুল কেটে যায়। এ সময় ওই কলেজ ছাত্রী ডাক চিৎকার করলে আস-পাশের মানুষ ছুটে আসেন। পরিস্থিতি খারাপ বুঝে কৌশলে পালিয়ে যায় আনসার।

কলেজ ছাত্রীর মা জানান, এলাকার একাধীক গন্য মান্য ব্যাক্তির কাছে গিয়েও আনসারের হাত থেকে রক্ষা পাইনি। তার জন্য আমার নিজের বাসা রেখে ভাড়া বাসায় দূরে এসে থাকি সেখানেও তার কাছ থেকে নিস্তার পাইনা। মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী হওয়ায় সবাই তার ভয়ে কোন ব্যাবস্থা গ্রহন করছেনা। এখন শিক্ষা জীবনই নয় বেচে থাকাই অনিশ্চিত হয়ে পরেছে তাদের। বিভিন্ন সময় মাদক দিয়ে মামলায় ফাসিয়ে দেয়ার হুমকি দেয়াসহ বিভিন্ন ভয় ভিতি দেখাচ্ছে আনসার। আনসারের ছেলে সকালে দাও নিয়ে এসে আমাদের মা-মেয়েসহ সবাইকে জীবননাশের হুমকি দিয়ে গেছে। মাননীয় পুলিশ সুপারের কাছে আমরা আমাদের জীবনের নিরাপত্তা চাই।

ধর্ষণ চেষ্টাকারী আনসার শুধু একবারই ধর্ষন চেষ্টা চালায়নি ওই কলেজছাত্রীর উপর, এর আগেও প্রায় তিন বছর আগে একাধীকবার কুপ্রস্তাব দেয়ায় জেলা গোয়েন্দা শাখার বরাবর লিখিত অভিযোগ দেয় ওই কলেজ ছাত্রীর পরিবার। পরে জেলা গোয়েন্দা শাখার দ্বায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তার হস্তক্ষেপে মুচলেকায় মুক্তি পায় আনসার। এ ঘটনার পর বেশ কিছুদি উত্তাক্ত না করলেও গত এক বছর ধরে আবারও কু- প্রস্তাব দিয়ে আসছিল সে। কয়েক মাম আগে একটি অটো রিক্সায় তুলে তাকে অপহরনেরও চেষ্টা চালায় আনসার। এছাড়াও মোবাইল ফোনে একাধি নম্বর থেকে বার বার উত্তাক্ত করায় শেষ পর্যন্ত মোবাই চালানো বন্ধ করে দিয়েছে ওই ছাত্রী।

এ বিষয়ে অভিযুক্ত আনসার তার বিরুদ্ধে সকল অভিযোগ তিনি অস্বীকার করে।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, আনসার একাধীক মাদক মামলাসহ হত্যা মামলারও আসামী। ঘটনাটি শুনলেও অভিযোগ না পাওয়া আইনি ব্যাবস্থা গ্রহন করেননি তিনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করবেন তিনি।

শেয়ার