Top

মাদক নিয়ে দ্বন্দের জেরে বোমাবাজিতে নিহত ১

০১ আগস্ট, ২০২১ ১:০৮ অপরাহ্ণ
মাদক নিয়ে দ্বন্দের জেরে বোমাবাজিতে নিহত ১
চাাঁইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের উপজেলার দুর্লভপুর ইউনিয়নের গাইপাড়া জঙ্গলপাড়া গ্রামে মাদক কারবার নিয়ে দুই পক্ষের দ্বন্দের জেরে বোমাবাজিতে জিয়ারুল(৫৫) নামে এক জন নিহত হয়েছে। এ সময় বোমার আঘাতে আহত হয়েছে জিয়ারুলের ছোট ভাই টুকু(৫০)। নিহত জিয়ারুল উপজেলার দূর্লভপুর ইউনিয়নের জঞ্জলপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। শনিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু ও পাঁকা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, কয়েকমাস আগে পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বিজিবি সদস্যরা। সেসময় ইয়াবার চালান ধরিয়ে দেয়ার জন্য প্রতিপক্ষরা মফিজুলের ছেলেকে দায়ি করে এবং দুই গ্রুপের সংঘর্ষ হয় এবং বোমা মেরে মফিজুল নামে একজনের একটি চোখ নষ্ট করে দেয়া হয়। এই ঘটনার জের ধরেই শনিবার রাত ৮টার দিকে আবারও দুই পক্ষ বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুতর আহত হয়। পরে তাদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে জিয়ারুল মারা যায় এবং তার ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, মাদক নিয়ে দুই গ্রুপের বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নামে একজন নিহত এবং তার ভাই আহত হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, দুই পক্ষের লোকজনের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

শেয়ার