Top

তানভীর-পিরানের গানে ভারতের যশ-মধুমিতা

০৫ আগস্ট, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
তানভীর-পিরানের গানে ভারতের যশ-মধুমিতা

‘অভিযোগ’, ‘অভিমান’ এর মতো গান দিয়ে বাংলাদেশী শ্রোতাদের সাথে সাথে কাঁটাতারের ওপারের লাখো মানুষের মনে ঝড় তুলে তাদের হৃদয় জয় করে নেন দুই তরুণ তানবীর ইভান ও পিরান খান। গানগুলো গেয়েছেন ইভান আর সংগীতায়োজনে ছিলেন পিরান। এবার তাদের নতুন গান “ও মন রে” এর মাধ্যমে ৫ বছর পর একসাথে জুটি বাঁধবেন বোঝেনা সে বোঝেনা খেত যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার।

এবার ইভান ও পিরানের সৃষ্টি করা গান প্রযোজনা করছে ভারতের প্রভাবশালী প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা এসভিএফ। গানের নাম ‘ও মন রে’, এই গানটি গেয়েছেন বাংলাদেশের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভান। বর্তমানে কলকাতায় চলছে গানটির চিত্রায়নের কাজ।

এই গানের সবচেয়ে বড় চমক হলো ভিডিও। কারণ এতে অভিনয় করছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। যারা দুই বাংলা মাতানো সিরিয়াল ‘বোঝেনা সে বোঝেনা’তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। অবশ্য বর্তমানে তারা আলাদাভাবে নিজেদের ক্যারিয়ার দাঁড় করিয়ে ফেলেছেন।

জানা গেছে, এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করছেন ভারতের খ্যাতিমান কোরিওগ্রাফার বাবা যাদব। চিত্রায়নে আছেন সৌমিক হালদার। নির্মাণ শেষে শিগগিরই মিউজিক ভিডিওটি এসভিএফের ব্যানারে প্রকাশিত হবে।

শেয়ার