Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চার্টার্ড ফ্লাইটে নেপাল যাবেন সাবিনারা

২৭ আগস্ট, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ
চার্টার্ড ফ্লাইটে নেপাল যাবেন সাবিনারা

ঢাকা থেকে সরাসরি কাঠমান্ডুর ফ্লাইট নেই। নেপালে দুইটি প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশ নারী ফুটবল দল ঢাকা থেকে চার্টার্ড ফ্লাইটে কাঠমান্ডুর উদ্দেশ্যে রওনা হবেন। মাহফুজা আক্তার কিরণের সভাপতিত্বে আজ (শুক্রবার) মহিলা ফুটবল উইংয়ের এক সভায় এই সিদ্ধান্ত হয়।

মহিলা এশিয়ান কাপ বাছাইয়ে বাংলাদেশের দুইটি ম্যাচ সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে। এর আগে নেপালে দুইটি ফিফা প্রীতি ম্যাচ খেলবেন সাবিনারা। ৯ ও ১২ সেপ্টেম্বর দু’টি প্রীতি ম্যাচ খেলবেন তারা। এই দু’টি প্রীতি ম্যাচ খেলতে কয়েক দিনের মধ্যেই কাঠমান্ডু যাওয়ার কথা বাংলাদেশের।

চার্টার্ড ফ্লাইটে যাওয়ার সিদ্ধান্ত হলেও কবে বাংলাদেশ দল ঢাকা ছাড়বে এই সিদ্ধান্ত এখনো হয়নি। অবশ্য নেপাল থেকে ১৪ সেপ্টেম্বর উজেবিকস্তানের উদ্দেশে রওনা হওয়ার কথা সাবিনাদের।

এশিয়ান কাপ বাছাইয়ে এই গ্রুপের স্বাগতিক ছিল বাংলাদেশ। করোনা পরিস্থিতি ও বঙ্গবন্ধু স্টেডিয়াম সংস্কারের জন্য বাংলাদেশকে স্বাগতিক থেকে বাদ দেয় এএফসি। এখন খেলা হবে নিরপেক্ষ ভেন্যু জর্ডানে। ইরান ও জর্ডান বাংলাদেশের গ্রুপের প্রতিপক্ষ। গ্রুপ চ্যাম্পিয়ন এশিয়ান কাপে খেলার সুযোগ পাবে।

শেয়ার