Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট খোলা যাবে অনলাইনে

৩০ আগস্ট, ২০২১ ৪:৪৭ অপরাহ্ণ
ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট খোলা যাবে অনলাইনে

দেশী-বিদেশি বিনিয়োগকারীদের অনলাইনে ব্যাংক অ্যাকাউন্ট খোলাসহ বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা প্রদান করবে ইসলামী ব্যাংক। বিনেয়োগকারীদের এমন ব্যাংকিং সেবা দেওয়ার লক্ষে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) সাথে চুক্তি ইসলামী ব্যাংক বাংলাদেশ অনলাইন ওয়ান স্টপ সার্ভিস চুক্তিতে সই করেছে।

রোববার (২৯ আগস্ট) ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জে কিউ এম হাবিবুল্লাহ ও বিডার পরিচালক জীবন কৃষ্ণ সাহা রায় সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

এসময় বিডার নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, মহাপরিচালক নিখিল কুমার দাস ও নির্বাহী সদস্য মোহসিনা ইয়াসমিন এবং ইসলামী ব্যাংকের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও আহমেদ জোবায়েরুল হক উপস্থিত ছিলেন।

শেয়ার