Top

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমানের মৃত্যু

০২ সেপ্টেম্বর, ২০২১ ৫:০৬ অপরাহ্ণ
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমানের মৃত্যু
সিলেট প্রতিনিধি :

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান মারা গেছেন। সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৪টার দিকে তিনি মারা যান।

তার মৃত্যুতে সিলেট আওয়ামী লীগে শোকের ছায়া নেমে এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন খান। তিনি জানিয়েছেন- এডভোকেট লুৎফুর রহমান বার্ধক্যজনিত কারনে দু’দিন আগে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। প্রায় মাস খানেক আগে তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। পরে সুস্থ হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়।

মৃত্যুকালে এডভোকেট লুৎফুর রহমানের বয়স হয়েছিলো প্রায় ৮০ বছর। তিনি বঙ্গবন্ধুর সময় গণ পরিষদেরও সদস্য ছিলেন। তিন বছর আগে সিলেট আওয়ামী লীগের কাউন্সিলে তাকে জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছিলো। এর আগে তিনি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে- লুৎফুর রহমানের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে সিলেট আওয়ামী লীগে। মৃত্যুর খবর শোনার পর নেতাকর্মীরা হাসপাতালে ভিড় করেন। এর আগে বুধবার রাতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক সহ কেন্দ্রীয় নেতারা তাকে হাসপাতালে দেখে আসেন। লুৎফুর রহমানের বাড়ি সিলেটের ওসমানী নগর থানার বড় হাজিপুর গ্রামে। সিলেট নগরী আম্বরখানা বড় বাজারে তার বাসা।

শেয়ার