Top

সাকিবরে জন্য আর অপেক্ষা করতে পারছে না শিশির

০৬ সেপ্টেম্বর, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
সাকিবরে জন্য আর অপেক্ষা করতে পারছে না শিশির

সাকিব ঢাকায় অবস্থান করছেন আর অন্যদিকে এক ছেলে ও দুই মেয়ে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিবপত্নী শিশির। তাদের জীবনটাই এমন। পেশাগত কারণে খুব পরিবারের সাথে খুব কমই সাক্ষাৎ হয় তাদের।

বাস্তবতা দুজনকে একে অপরের থেকে আলাদা করলেও সাকিবকে দেখতে আর তর সইছে না শিশিরের। এই দূরে থাকার কষ্ট এবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলেন সাকিবপত্নী শিশির। নিজের ফেসবুক পেইজে সাকিবের সঙ্গে নিজের একটি ছবি জুড়ে দিয়ে ক্যাপশনে লিখেন, ‘তোমার জন্য আর অপেক্ষা করতে পারছি না স্বামী।’

এরই মধ্যে পোস্টটিতে ৫৭ হাজারের বেশি লাইক পড়েছে। এ ছাড়া কমেন্টের বন্যাও বয়ে যাচ্ছে। পরিবারকে মিস করছেন সাকিবও। দিন কয়েক আগে সাকিবের এক ফেসবুক স্ট্যাটাসে সেটি বোঝা গেল।

বিশ্বসেরা অলরাউন্ডার গত বৃহস্পতিবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গেছে, পিঠে স্কুলব্যাগ নিয়ে দাঁড়িয়ে তার মেয়ে আলাইনা হাসান। ছবির ক্যাপশনে সাকিব লেখেন, ‘আমার ছোট্ট কন্যা আর ছোট নেই। স্কুলে প্রথম গ্রেডে প্রথম দিন শুরু হয়েছে ওর। তোমার এই বিশেষ দিনে দূরে থাকার সময়টা আমার জন্য খুবই কষ্টের।’

২০১০ সালে পরিচয়ের পর ২০১২ সালের ডিসেম্বর মাসের ১২ তারিখ শিশিরকে বিয়ে করেন সাকিব। দুজনের প্রথম পরিচয়টা হয়েছিল ইংল্যান্ডে। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের ঘর আলো করে আসে আলাইনা। ইরাম হাসান নামে দ্বিতীয় মেয়ে সন্তানের জন্ম হয় গত বছরের এপ্রিল মাসে। এরপর এ বছর তাদের প্রথম ও একমাত্র ছেলে সন্তান জন্মগ্রহণ করে। সাকিব দম্পতি যার নাম রেখেছেন আইজাহ আল হাসান।

শেয়ার