Top

করোনায় আক্রান্ত ট্রাম্পের আইনজীবী

০৭ ডিসেম্বর, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ
করোনায় আক্রান্ত ট্রাম্পের আইনজীবী
বাণিজ্য প্রতিদিন ডেস্ক :

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্বাচন সংক্রান্ত মামলা নিয়ে লড়াই করা আইনজীবী রুডি জুলিয়ানি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ট্রাম্প এক টুইট বার্তায় এ খবর জানিয়ে দ্রুত তার সুস্থতা কামনা করেন। খবর বিবিসির।

জুলিয়ান ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পের পক্ষ থেকে দায়ের করা মামলাগুলো পরিচালনায় নেতৃত্ব দিয়ে আসছিলেন। ৭৬ বয়সি এ আইনজীবীকে ওয়াশিংটনের জর্জটাউন ইউনির্ভাসিটি হাসপাতালে ভর্তি করা হয়। এরই মধ্যে প্রেসিডেন্সিয়াল টিমের বেশ কয়েকজন করেনায় আক্রান্ত হওয়ায় পর্যাপ্ত সুরক্ষার ব্যবস্থা না নেয়ায় ট্রাম্প প্রশাসনের সমালোচনা হয়েছে।

ট্রাম্প বলেছেন, ইতিহাসের সবচেয়ে বড় দুর্নীতির নির্বাচনের তথ্য উন্মোচনে ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছেন জুলিয়ানি। তাকে নিউইয়র্কের ইতিহাসের সেরা মেয়র হিসেবে অভিহিত করে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন ট্রাম্প।

উল্লেখ্য, দুই সপ্তাহ আগে জুলিয়ানির ছেলে অ্যান্ড্রু জুলিয়ানি করোনায় সংক্রমিত হন। অ্যান্ড্রু হোয়াইট হাউসের একজন কর্মকর্তা। এরআগে হোয়াইট হাউসে প্রেসিডেন্ট ট্রাম্প, ফার্স্ট লেডি মেলানিয়া, ট্রাম্পের দুই ছেলে, চিফ অব স্টাফ, প্রেস সেক্রেটারিসহ ৩০ জনের বেশি করোনায় সংক্রমিত হয়েছেন।

বাণিজ্য প্রতিদিন/এমআর

শেয়ার