Top

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের ছাত্রের আত্নহত্যা

২৪ সেপ্টেম্বর, ২০২১ ৬:০০ অপরাহ্ণ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের ছাত্রের আত্নহত্যা
যশোরপ্রতিনিধি :

যশোরের ঝিকরগাছায় ইমরুল কায়েস পরাগ(২৩) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র আত্নহত্যা করেছেন।

গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টা থেকে দুইটার মধ্যে এই ঘটনা ঘটেছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। ইমরুল কায়েস পরাগ যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের বিশেহরি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষর্থী ছিলেন।

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা যায়, ইমরুল কায়েস পরাগ একজন মেধাবী ছাত্র ছিল। কিন্তু সম্প্রতি সে মাদকাসক্ত হয়ে পড়ে। এছাড়া বিয়েও করেছে সে। তার স্ত্রী বর্তমানে পিতার বাড়িতে আছে। পরাগ তার মায়ের কাছে একটি ডিএসএলআর ক্যামেরা চান। ক্যামেরা দিতে দেরি হওয়ায় সে মায়ের উপর অভিমান করেন। গেল রাত ১২ টার দিকেও পরাগ রাতের খাবার খাননি। রাত দুইটার দিকে তার মা দেখেন সে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে।

জানতে চাইলে গঙ্গানন্দপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম বলেন, ছেলেটা কেন যে আত্নহত্যা করেছে তা জানতে পারিনি। তবে সে মাদকাসক্ত হয়ে পড়ে। তার মা একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করেন। শুনেছি ছেলেটি তার মাকে একটি ক্যামেরা কিনে দিতে বলেছিল। ক্যামেরা দিতে বিলম্ব হওয়ায় অভিমানে সে আত্নহত্যা করতে পারে। যোগাযোগ করা হলে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন ঘটনা জানতে পেরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার