Top

তাসকিনের জোড়া শিকার

১৪ অক্টোবর, ২০২১ ১:০৩ অপরাহ্ণ
তাসকিনের জোড়া শিকার

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করছে আইরিশরা।

আয়ারল্যান্ড ব্যাট হাতে ভালো শুরুর পর বাংলাদেশও পেয়েছে সাফল্যের দেখা। স্পিনার নাসুম আহমেদ দলকে এনে দেন প্রথম উইকেটের খোঁজ। ইনিংসের চতুর্থ ওভারে নাসুমকে টানা তিনটি চার হাঁকান পল স্টার্লিং। তবে ওভারের শেষ বলে নাসুমের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন স্টার্লিং। তার আগে ১৬ বলের মোকাবেলায় ২২ রান করেন তিনি।

এরপর জোড়া আঘাত হানেন তাসকিন আহমেদ। ম্যাচের অষ্টম ওভারে অ্যান্ড্রু বালবির্নি ও দশম ওভারে জর্জ ডকরেলকে সাজঘরে ফেরান তিনি। বোল্ড হয়ে সাজঘরে ফেরার আগে ২২ বলে ২৫ রান করেন বালবির্নি। ডকরেল শেখ মেহেদী হাসানকে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন ৯ বলে ৯ রান করে।

এই প্রতিবেদন লেখার সময় ১০.২ ওভারে ৩ উইকেট হারিয়ে আইরিশদের সংগ্রহ ৮২ রান। গ্যারেথ ডিলানি ২২ রান করে অপরাজিত রয়েছেন।

আইসিসি কর্তৃক টেলিভিশন প্রোডাকশন না থাকায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের মত এই ম্যাচটিও টিভি পর্দায় দেখা হবে না দর্শকদের। তবে বল বাই বল লাইভ স্কোর দেখা যাবে বিডিক্রিকটাইমের ওয়েবসাইট ও অ্যাপে।

চোটের কারণে এই ম্যাচেও খেলা হচ্ছে না বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। তার বদলে দলকে নেতৃত্ব দিচ্ছেন ওপেনার লিটন কুমার দাস।

বাংলাদেশ একাদশ : লিটন দাস (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারি, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

আয়ারল্যান্ড একাদশ : অ্যান্ড্রু বালবির্নি, ক্রেইগ ইয়ং, কার্টিন ক্যামফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, হ্যারি টেক্টর, জশুয়া লিটল, মার্ক অ্যাডায়ার, নেইল রক, পল স্টার্লিং, সিমি সিং।

স্কোরকার্ড

টস : আয়ারল্যান্ড

আয়ারল্যান্ড ৮২/৩ (১০.২ ওভার)
স্টার্লিং ২২, বালবির্নি ২৫, ডিলানি ২২* ডকরেল ৯
তাসকিন ৪-০-২৬-২, নাসুম ২-০-২৬-১

শেয়ার