Top
সর্বশেষ

বোমায় হাত উড়লো যুবকের

১৭ ডিসেম্বর, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ
বোমায় হাত উড়লো যুবকের
সাতক্ষীরায় ভাইয়ের সাথে জমিতে সার দিচ্ছিলেন কলেজ ছাত্র ইউনুস আলি। এসময়  চাষের জমিতে কুড়িয়ে পাওয়া কৌটা খুলেই বিষ্ফোরনে হাতের কব্জি উড়ে যায় তার। আহত অবস্থায় শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।
ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের  গোদাঘাটা গ্রামে। পারিবারিক সুত্র থেকে জানা যায়, দুই ভাই দুপুরে চাষের জমিতে সার প্রয়োগ করছিলো। এসময় মেঝো ভাই ফিরোজ রাস্তায় একটি টিনের কৌটা কুড়িয়ে পায়। কৌটাটি ইউনুস আলির হাতে দিলে সে কৌতুহলবশত খোলার চেষ্টা করে এবং তখনই বোমাটি বিষ্ফোরন ঘটে। আর বিষ্ফোরনের তীব্রতায় ইউনুস আলির বাম হাতের কব্জি উড়ে যায়।
আহত ইউনুস সদর উপজেলার ঝাউডাঙা কলেজের ছাত্র। ফিরোজ জানায় প্রতিদিনের মতো দুই ভাই জমিতে কাজ করতে গিয়ে সে পলিথিনের প্যাকেট কুড়িয়ে তার ভাইকে দেয় এবং সেসময়ই দূর্ঘটনাটি ঘটে। কে বা কারা রাস্তায় এই বোমা ফেলে রাখে তা তিনি জানেন না।
এদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনাটি শুনে  ঘটনাস্থলে একটি তদন্ত দল পাঠিয়েছেন। আহত যুবকের বিষয়ে তিনি পরে কথা বলবেন বলে সংবাদকর্মীদের অবহিত করেন। তিনি এটাও জানান, আহত যুবক শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন সেটা তিনি জেনেছেন।
শেয়ার