Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নেইমার-এমবাপে জাদুতে পিএসজির জয়

০৭ নভেম্বর, ২০২১ ১০:৪৭ পূর্বাহ্ণ
নেইমার-এমবাপে জাদুতে পিএসজির জয়

পেশির চোটে দলে ছিলেন না মেসি, তবে ওই অভাবটা বুঝতে দিলেন না আক্রমণভাগের বাকি দুই তারকা কিলিয়ান এমবাপে ও নেইমার জুনিয়র। তাতে বোর্দের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেইঁ। এই জয়ে লিগ ওয়ানে শীর্ষস্থান আরও মজবুত করেছে মাওরোসিও পচেত্তিনো শিষ্যরা।

শনিবার রাতে লিগ ম্যাচটি ৩-২ গোলে জিতেছে পিএসজি। প্রথমার্ধেই প্রতিপক্ষের মাঠে দুই গোল করেন নেইমার। পরে দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করেন এমবাপে। ম্যাচের শেষদিকে এলিস ও এমবায়ে নিয়াং বোর্দের পক্ষে দুই গোল শোধ দেন।

২৬তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। এমবাপের ক্রস ডি-বক্সে দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে বল জালে পাঠান নেইমার। ৭ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ডি-বক্সে এমবাপেকে পাস দিয়ে এগিয়ে যান তিনি। ফরাসি ফরোয়ার্ডের ব্যাকহিল ফ্লিকে বল পেয়ে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান তারকা।

৬৩ মিনিটে ব্যবধান ৩-০ করেন এমবাপে। জর্জিনো উইজনালডমের কাছ থেকে বল পেয়ে দারুণভাবে বল জালে জড়ান এমবাপে। ৭৮ মিনিটে এক গোল শোধ দেয় বোর্দো। ইয়াসিন আদলির ক্রসে গোল করেন এলিস। যোগ করা সময়ে তাদের পরের গোলটি করেন এমবায়ে নিয়াং।

১৩ ম্যাচে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ১০ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লঁস।

শেয়ার