Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাজারে এলো টেকনোর নতুন স্মার্টফোন স্পার্ক ৮ প্রো

১৫ নভেম্বর, ২০২১ ৫:২৮ অপরাহ্ণ
বাজারে এলো টেকনোর নতুন স্মার্টফোন স্পার্ক ৮ প্রো

স্মার্টফোনের বাজারে টেকনো স্মার্টফোন কমবেশি সবার কাছে জনপ্রিয়। তাই আগের স্মার্টফোনগুলোর ব্যাপক সাফল্যের পর স্পার্ক সিরিজের আরেক চমক নিয়ে হাজির হলো টেকনো মোবাইল। এবার তারই ধারাবাহিকতায় বাজারে এসেছে টেকনো স্পার্ক ৮ প্রো।

টেকনো স্পার্ক ৮ প্রো’তে রয়েছে ইমার্সিভ ভিউইং এক্সপেরিয়েন্স, পাওয়ার বুস্ট গেমিং পারফরম্যান্স ফিচারের সাথে নজরকাড়া ডিজাইন। এতে আছে ৪৮ মেকাপিক্সেল আলট্রা ক্লিয়ার এআই ট্রিপল ক্যামেরা, সুপার নাইট মোড ২.০, মাল্টি-ফ্রেম ১০এক্স জুম, এআর শটস-এর মতো আকর্ষণীয় ফিচারসমূহ। ব্যবহারকারীদের ইমার্সিভ ডিসপ্লে এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে ফোনটিতে রয়েছে ৬.৮ ইঞ্চির ১০৮০ পিক্সেলের ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়া দৈনন্দিন টাস্ক ও দারুণ গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য রয়েছে অল নিউ গেম লেভেল হেলিও জি৮৫ ফাস্ট অক্টা-কোর চিপ। ফোনটিতে থাকছে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাশাপাশি মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুযোগ থাকবে।

সেইসাথে ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদানে টেকনো স্পার্ক ৮ প্রো’তে রয়েছে ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি যা ৩৩ ওয়াটের ইউএসবি- টাইপ সি ফাস্ট চার্জার এর দ্বারা দ্রুত চার্জ করতে সক্ষম, এছাড়াও রয়েছে সুপার বুস্ট সিস্টেম অপটিমাইজেশন। ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। ডুয়েল কালার স্প্রে গ্রেডিয়েন্ট সমৃদ্ধ ডিজাইন ফোনটিকে আরও প্রিমিয়াম এবং ট্রেন্ডি করে তুলেছে।

টেকনো মোবাইল বাংলাদেশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, “তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই আমরা এই ট্রেন্ডি টেকনো স্পার্ক ৮ প্রো নিয়ে এসেছি। জনপ্রিয় টেকনো স্পার্ক লাইনআপের সর্বশেষ এই সংস্করণটির নতুন সব ফিচার ব্যাবহারকারীদের এক অন্যরকম অভিজ্ঞতা প্রদান করবে।”

টেকনো স্পার্ক ৮ প্রো -এর বাজারমূল্য মাত্র ১৬,৯৯০ টাকা। নজরকাড়া ইন্টারস্টেলার ব্ল্যাক ও কমোডো আইল্যান্ড দুটি কালারে পাওয়া যাবে ফোনটি। আকর্ষণীয় ফিচার ও ডিজাইনের জন্য নিঃসন্দেহে এটি ব্যবহারকারীদের পছন্দের তালিকায় থাকবে।

বিশ্বের উদীয়মান বাজারের একটি অন্যতম ব্র্যান্ড টেকনো। এই ব্র্যান্ডের স্লোগান ‘স্টপ অ্যাট নাথিং’ দ্বারা টেকনো প্রগতিশীল ব্যবহারকারীদের জন্য যুগের সাথে তাল মিলিয়ে সর্বোচ্চ মানসম্মত ও সমসাময়িক প্রযুক্তিসম্পন্ন উদ্ভাবনী ডিভাইস বাজারে আনছে।

শেয়ার