Top
সর্বশেষ

জোরপূর্বক মিমাংসা করে মামলা প্রত্যাহরের হুমকি দিচ্ছে বলে অভিযোগ বাদির

১৫ ডিসেম্বর, ২০২১ ৫:৫০ অপরাহ্ণ
জোরপূর্বক মিমাংসা করে মামলা প্রত্যাহরের হুমকি দিচ্ছে বলে অভিযোগ বাদির
রংপুর প্রতিনিধি :

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি, দোকানে হামলা, ভাংচুর, টাকা লুটপাটের ঘটনায় থানায় মামলা করা সেই মামলা প্রত্যাহরের জন্য হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন বাদি মনির খান।

বুধবার (১৫ ডিসেম্বর) বিকেলে রংপুর প্রেসক্লাবে এসে তিনি সাংবাদিকদের এই অভিযোগ করেন। তার অভিযোগ ও মিঠাপুর থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে চলতি বছরের ৬ অক্টোবর রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি বন্দরে স্যানিটারীর দোকান মেরামত করার সময় সুজন প্রামানিকের নেতৃত্বে একদল সন্ত্রাসী বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র নিয়ে আমার জমিতে মার্কেট নির্মাণের কাজ বন্ধ করে দেয়। এর পর আমার ভাইয়ের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকার করায় সুজন প্রামানিক দোকানে প্রবেশ করে অর্ধলক্ষ টাকার মালামাল ভাংচুর করে। বাধা দিলে তারা আমার ভাইকে বেদম মারধর করে।

এঘটনায় মিঠাপুকুর থানায় মামলা হলে সম্প্রতি পুলিশ হাউসডেতে মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন ঘটনাটি মিমাংসা করে দিয়ে মামলা প্রত্যাহারের জন্য বলেছেন।

এব্যাপারে মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজার রহমান জানান, এঘটনায় থানায় মামলা হলে তদন্ত শেষে আমরা আদালতে অভিযোগ প্রত্র দাখিল করেছি।

শেয়ার