Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শহীদ মিনারে জুতা পায়ে নেচে গেয়ে বিজয় বরণ

১৮ ডিসেম্বর, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
শহীদ মিনারে জুতা পায়ে নেচে গেয়ে বিজয় বরণ
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও জেলা স্কুল বড় মাঠ শহীদ মিনারে বিজয় বরণ ও সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্ঠানে জুতা পায়ে বেদির উপর নেচে গেয়ে বিজয় বরণের ছবি সামাজিক গণমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নিন্দা সমালোচনার ঝড় উঠেছে ।

শুক্রবার (১৭ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে কর্নেট সাংস্কৃতিক সংসদের আয়োজনে এক গানের অনুষ্ঠানে রাত ৮ টার পর থেকে জুতা পায়ে বেদির উপর গান গাওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হয়।

তাৎক্ষণিক ফেসবুক পোস্টে অনেকে বিভিন্ন রকম কমেন্ট করে জুতা পায়ে বেদিতে ওঠার ধিক্কার ও নিন্দা জানান। সংস্কৃতকর্মী এম সফিক তুষার ক্ষোভ নিয়ে বলেন “দেখার কেউ নেই”। নাহিদ রেজা নামের একজন কমেন্ট করেন “বুঝলাম নাহ বিষয়টি….বিবেক বলতে কি কিছু নেই কারো? কর্নেট সাংস্কৃতিক সংসদের আয়োজনে এই অনুষ্ঠানটি করা হয়েছে যতোটা জানি। তারা কি বুঝলোনা।

শহীদ মিনারে জুতা পায়ে উঠে গান বাজনা করা হলো। " আমি মনে করি শহীদদের অপমান করে জুতা পায়ে মিনারে উঠা মানে একটা জাতিকে অপমান করা " যাদের জন্য আমরা কথা বলতে পারছি, যাদের রক্তের বিনিময়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করতে পারি তাদের জন্যই আমরা নিজেকে পরিবর্তন
করতে পারব না কেন?

এমন আরো অনেকে কমেন্ট এর মাধ্যমে তাদের মতামত জানাচ্ছেন এবং এমন কাজের জন্য আয়োজককে ক্ষমা চাওয়ার জন্যও বলছেন। এই বিষয়ে কর্নেট সাংস্কৃতিক সংসদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রবাল বলেন, যারা গানের যন্ত্র ব্যাবহার করছিল আর্থিং এর জন্য তারা জুতা পরে ছিল। তবে তারা মূল বেদির পরের বেদিতেও জুতা পরে ছিল।

শেয়ার