Top
সর্বশেষ

চট্টগ্রামে পরকীয়া ‘সন্দেহে’ খুনের মামলায় গ্রেপ্তার ১

১৮ ডিসেম্বর, ২০২১ ৪:১৩ অপরাহ্ণ
চট্টগ্রামে পরকীয়া ‘সন্দেহে’ খুনের মামলায় গ্রেপ্তার ১
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার ঘটনার সাথে জড়িত আবদুল জলিলকে (৪০) নোয়াখালী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, গ্রেপ্তারকৃত আবদুল জলিল (৪০) তার তালাক দেওয়া স্ত্রী রওশন আরার সঙ্গে পরকীয়া সন্দেহে আবু তাহেরকে (৪৮) হত্যা করেন। শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যান। তিনি নগরীর পতেঙ্গা থানার স্টিলমিলে পরিবার নিয়ে থাকতেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানিয়েছেন, আব্দুল জলিলের স্ত্রী রওশন আরা সন্তানদের নিয়ে পতেঙ্গায় আবু তাহেরের বাসার একই কলোনিতে থাকতেন। তাহের রওশন আরাকে বিভিন্ন ধরনের সহযোগিতা করতেন। কিন্তু জলিল তাকে সন্দেহ করত। স্ত্রী রওশনের সঙ্গে তার মাসখানেক আগে তালাক হয়। কিন্তু জলিল আবারও সংসার করতে চেয়ে রওশনকে চাপ দিতে থাকেন।

তিনি আরও জানান, জলিল সন্দেহ করত, তার স্ত্রীর সঙ্গে পাশের বাসার আবু তাহেরের পরকীয়ার সম্পর্ক আছে। এর জেরেই ১৬ ডিসেম্বর জলিল রওশনের মামাতো ভাই ও মামাতো বোনের স্বামীকে নিয়ে তাহেরকে মারধর করে। গুরুতর আহত তাহেরকে কলোনির লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

শেয়ার