Top
সর্বশেষ

জনগণের আস্থার মেম্বার প্রার্থী মোবারক হোসেন মুরাদ

১৮ ডিসেম্বর, ২০২১ ৬:৪১ অপরাহ্ণ
জনগণের আস্থার মেম্বার প্রার্থী মোবারক হোসেন মুরাদ
শ্রীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুর উপজেলা, ৪নং তেলিহাটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উন্নয়নের রুপকার, সফল মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মো. মোবারক হোসেন মুরাদ, পুনরায় মেম্বার পদে বিজয় করতে চায় ৭নং ওয়ার্ডের জনগণ।

ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৫ জানুয়ারী। ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে জমে উঠেছে প্রচার প্রচারণা। তারই ধারাবাহিকতায় ৭নং ওয়ার্ডের মেম্বার পদে আবারও প্রার্থী হয়েছেন, মোঃ মোবারক হোসেন মুরাদ

৪নং তেলীহাটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নির্বাচনকে ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া, তাই ৭ নং ওয়ার্ডের উন্নয়ন করতে, মোঃমোবারক হোসেন মুরাদ কে আবারো মেম্বার হিসেবে দেখতে চায় ৭নং ওয়ার্ড এর জনগণ।

মোঃমোবারক হোসেন মুরাদ বলেন, আমি পুনরায় নির্বাচিত হলে একটি ডিজিটাল, ওয়ার্ড হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ এলাকার জনগণের, সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে উন্নয়নের কাজ অব্যাহত রাখবো।

দুর্নীতি, মাদক, সন্ত্রাস, সহ ভূমিদস্যু সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে যাব, উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে এবং ন্যায় বিচারসহ মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী জানুয়ারী ৫ তারিখে মো. মোবারক হোসেন মুরাদ কে মূল্যবান ভোট দিয়ে, ৪নং তেলিহাটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার লক্ষ্যে ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন তিনি।

শেয়ার