Top
সর্বশেষ

মিঠাপুকুরে প্রতিমার ভাংচুর ঘটনায় পুলিশের জিডি

১৮ ডিসেম্বর, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
মিঠাপুকুরে প্রতিমার ভাংচুর ঘটনায় পুলিশের জিডি
রংপুর প্রতিনিধি :

রংপুরের মিঠাপুকর উপজেলার ভাংনী ইউনিয়নের বামন পাড়া গ্রামের মন্দিরে কালী, শিব ও শীতলী প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের পাশে একটি জমি থেকে প্রতিমার ভাঙ্গা অংশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় পুলিশ বাদি হয়ে থানায় একটি সাধারণ ডায়রি করেছে।

শনিবার দুপুরে মিঠাপুকুর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ওই গ্রামে শৈলান চক্রবর্তী শুক্রবার পূজার জন্য মন্দিরে প্রবেশ করে দেখতে পান কালী, শিব ও শিতলী প্রতিমার মাথা কে বা কারা ভেঙ্গে নিয়ে গেছে। বিকেলে তিনি স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে অবগত করেন।

শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন মিঠাপুকুরের সংসদ সদস্য এইচএন আশিকুর রহমান,উপজেলা পরিষদের চেয়াারম্যান জাকির হোসেন সরকার,উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা। প্রতিমা ভাংচুরের ঘটনায় স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

মিঠাপুকুর থানার ওসি মোস্তফিজার রহমান বলেন,কে বা কারা প্রতিমার মাথা ভেঙ্গে নিয়ে গেছে। এঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে পুলিশ বাদি হয়ে শনিবার একটি থানায় সাধারণ ডায়রি করেছে।

বিষয়টি তদন্ত করাহচ্ছে। তিনি বলেন, ওই গ্রামের হিন্দু মুসলমান সবাই শান্তি প্রিয়। কারা এটি করেছে পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।

শেয়ার