Top
সর্বশেষ

কুষ্টিয়ায় একই ঘর থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার

১৯ ডিসেম্বর, ২০২১ ৫:২২ অপরাহ্ণ
কুষ্টিয়ায় একই ঘর থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে আবাসন প্রকল্পের একটি ঘর থেকে পুলিশ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে। রোববার সকালে কয়া আবাসন থেকে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে।

মৃত স্বামী-স্ত্রী উপজেলার কয়া ইউনিয়নের আবাসন-২ এর জামাল শেখের ছেলে সুমন শেখ (২৫) ও তার স্ত্রী সোনিয়া খাতুন সনি (২০)।

আবাসনের সভাপতি আজিবর রহমান জানান, শনিবার রাত সাড়ে ১১ টার দিকে সুমনের বাবা তাকে ফোন দিয়ে কান্নাকাটি করলে তিনি দোকান বন্ধ করে সুমনের বাড়িতে এসে দেখেন সুমনের স্ত্রীর হাতের আঙ্গুলে বৈদ্যুতিক তার পেঁচানো অবস্থায় মেঝেতে এবং সুমনের নিথর দেহ বারান্দায় পড়ে রয়েছে।

পরে গ্রাম্য ডাক্তার এসে পরীক্ষা-নিরীক্ষা করে দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরবর্তীতে কুমারখালী থানায় খবর দেয়া হলে রোববার সকালে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

সুমনের বাবা জামাল শেখ জানান, তিনি তার ছেলের ঘরের ভিতর থেকে তার দুই বছর বয়সি নাতি ছেলের কান্নার আওয়াজ শুনে বাইরে থেকে দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হন। পরে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ছেলের বউকে কারেন্টের তার আঙ্গুলে পেঁচানো অবস্থায় মৃত অবস্থায় দেখতে পান এবং ঘরের আড়ার সাথে ছেলের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে তারা নামিয়ে আবাসনের সভাপতিকে খবর দেন। পরে গ্রাম্য ডাক্তার এসে তার ছেলে ও ছেলের বউকে মৃত বলে জানান।

তবে স্বামী-স্ত্রীর এমন মৃত্যুতে একইসাথে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মন্তব্য করেন।
এ বিষয়ে সুমনের স্ত্রী সোনিয়ার পিতা খোকসার হেলালপুরের লিটন হোসেন জানান, আইসক্রিম বিক্রেতা সুমনের সাথে তার মেয়ের ৪ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ২ বছরের একটি ছেলে আছে। তার জামাই ও মেয়ের মধ্যে অনেক ভালো সম্পর্ক ছিলো বলে তিনি মন্তব্য করেন। তবে বাড়ির আশেপাশের লোকজন তাকে জানিয়েছেন তার মেয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে মারা গেছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, আপাতদৃষ্টিতে ঘটনাটিকে আত্নহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

শেয়ার