Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

বাংলাদেশ কোম্পানী ল প্রাকটিশনার্স সোসাইটির কার্যনির্বাহী সদস্য হলেন সুজন চক্রবর্তী

২১ ডিসেম্বর, ২০২১ ৯:১১ অপরাহ্ণ
বাংলাদেশ কোম্পানী ল প্রাকটিশনার্স সোসাইটির কার্যনির্বাহী সদস্য হলেন সুজন চক্রবর্তী
মিঠুন গোস্বামী রাজবাড়ী :

বালিয়াকান্দির কৃতি সন্তান সুজন চক্রবর্তী বাংলাদেশ কোম্পানী ল প্রাকটিশনার্স সোসাইটির কার্যনির্বাহী সদস্য (২০২১-২০২৩) পদে নির্বাচিত হলেন।

বাংলাদেশ কোম্পানী ল’ প্রাকটিশনারস্ সোসাইটি এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন অত্র সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ড. অ্যাড. মোঃ আব্দুল ওয়াদুদ এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ আনোয়ার হোসেন।

উক্ত সভায় বাংলাদেশ কোম্পানী ল’ প্রাকটিশনারস্ সোসাইটির ২০২১-২০২৩ সেশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যের নাম ঘোষণা করা হয় যা নিম্নরুপ-

সভাপতি- জনাব এম.এ. লতিফ,সিনিয়র সহ-সভাপতি- জনাব এইচ. এম. জাহাঙ্গীর, সহ-সভাপতি- জনাব সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক- জনাব মোঃ আনোয়ার হোসেন,যুগ্ম-সাধারণ সম্পাদক- জনাব মোঃ রাশেদুল হাসান কয়েছ, যুগ্ম-সাধারণ সম্পাদক- জনাব মশিউর রহমান, অর্থ সম্পাদক- জনাব মোঃ মনিরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক- জনাব মোহাম্মদ আজহারুল ইসলাম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক- জনাব মোঃ শাখাওয়াৎ হোসেন,দপ্তর সম্পাদক- জনাব মোঃ সোলায়মান, সমাজকল্যাণ সম্পাদক- জনাব রবিউল ইসলাম রিংকু,লাইব্রেরী সম্পাদক- জনাবা পারভীন আক্তার (সাগরিকা),ক্রীড়া সম্পাদক- জনাব রিপন বিশ্বাস,সাংস্কৃতিক সম্পাদক- জনাব ফয়েজউল্লাহ (ফয়েজ),প্রচার ও যোগাযোগ সম্পাদক- আমিনুল হক, সদস্য- জনাব মোঃ আনোয়ার হোসেন, সদস্য- জনাব টিপু মজুমদার, সদস্য- জনাব মোহাম্মদ তৌহিদ হোসেন খান,সদস্য- জনাব মোহাম্মদ কামরুল হাসান,সদস্য- জনাব সুজন চক্রবর্তী,সদস্য- জনাব মোঃ রফিকুল আলম,সদস্য- জনাব মৃত্যুঞ্জয় সমাদ্দার (সজল), সদস্য- জনাব সাইফুল ইসলাম।

সুজন চক্রবর্তী রাজবাড়ী জেলার বালিয়াকান্দির উপজেলার সন্তান।

সুজন চক্রবর্তী পেশায় একজন আয়কর আইনজীবী। তিনি বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংঘটন এর সাথে জড়িত। এছাড়া ও তিনি বৃহত্তম ফরিদপুর কর আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক, বাংলাদেশ ট্যাক্স ল ইয়াস এসোসিয়েশনের কার্য করী সদস্য,ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্য নির্বাহী সদস্য, বঙ্গবন্ধু গবেষনা সংসদ এর নির্বাহী সদস্য ছিলেন।তিনি ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির শিক্ষা ও সাহিত্য সম্পাদক হিসাবে আছেন।

সুজন চক্রবর্ত্তী বলেন, আমাকে বাংলাদেশ কোম্পানী ল প্রাকটিশনার্স সোসাইটিতে নির্বাহী সদস্য নির্বাচিত করায় মনোনয়ন বোর্ডের সকল সম্মানিত সদস্য এবং শুভাকাঙ্ক্ষী দের প্রতি জানাই কৃতজ্ঞতা। আমি জেন সর্বদা সততার পথ অনুসরণ করে এই গুরু দায়িত্ব পালন করে যেতে পারি সে জন্য সবার কাছে দোয়া/আশীর্বাদ চাই।

সুজন চক্রবর্তী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাটুরিয়া গ্রামে জন্মগ্রহণ করেন।

শেয়ার