Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

উই গ্র্যান্ড মিট আপ অনুষ্ঠিত

২৯ ডিসেম্বর, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ
উই গ্র্যান্ড মিট আপ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক :

নারী উদ্যাক্তাদের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন এন্ড ই কমার্স প্লাটফর্ম (উই) এর উই গ্র্যান্ড মিট আপ অনুষ্ঠিত হয়েছে। নারী উদ্যোক্তাদের কাজ এবং নারীদেরকে সবসময় এগিয়ে রাখার উদ্দেশ্যে উইমেন এন্ড ই কমার্স প্লাটফর্ম উই সবসময়ই তার ব্যতিক্রমী সকল উদ্যোগ গ্রহণ করে থাকে। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এ অনুষ্ঠিত হয়েছে “উই গ্র্যান্ড মিট আপ”। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো সিল্কওক গ্লোবাল লিমিটেড এর প্রতিষ্ঠাতা এবং উই এর গ্লোবাল এডভাইজার সৌম্য বসু।

উই এর মাস্টারক্লাস, ওয়ার্কশপ এমনকি উদ্যোক্তাদের যত রকমের সমস্যা রয়েছে তারা খুব সহজে সে সমস্যাগুলোর সমাধান পেয়ে যায় সৌম্য বসুর কাছ থেকে। আন্তর্জাতিক বাজার সম্প্রসারণের মাধ্যমে নারী উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উই প্ল্যাটফর্ম এ অবদান রেখে গেছেন তিনি। উই গ্র্যান্ড মিট আপ এ “উদ্যোক্তাদের উন্নয়ন” বিষয়ে আলোচনা রাখেন তিনি।

সৌম্য বসু বলেন, আন্তর্জাতিক বাজারে উদ্যোক্তাদের প্রতিষ্ঠা করতে উদ্যোক্তাদেরকে আরো ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং একটি সংগঠনকে ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য টিম ম্যানেজমেন্টের খুব গুরুত্ব রয়েছে। আর সে কাজে সহায়তার জন্য আমি সবসময় উইমেন এন্ড ই কমার্স এর পাশে আছি।

উইমেন এন্ড ই কমার্স এর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা বলেন আমরা শুরু থেকেই আমাদের মাস্টারক্লাস, ওয়ার্কশপ এমনকি আন্তর্জাতিক বাজারে উদ্যোক্তারা যাতে অনেক বেশি অগ্রাধিকার পায় সেই সব ক্ষেত্রে ও আমরা সবসময় সৌম্য বসুকে পাশে পেয়েছি।। আশা রাখি এইভাবে আগামীতেও পাব। আমি ভীষণ খুশি যে উদ্যোক্তাদের স্বপ্ন পূরণ হয়েছে।

শেয়ার