Top
সর্বশেষ

ইবিতে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

০৫ জানুয়ারি, ২০২২ ২:৪৮ অপরাহ্ণ
ইবিতে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ
এম.বি রিয়াদ, ইবি :

শীতবস্ত্র বিতরণকালে ছাত্র-ইউনিয়ন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সংসদের সাধারণ সম্পাদকের উপর ছাত্রলীগের হামলার অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শাখা ছাত্র ইউনিয়ন। বুধবার (০৫ জানুয়ারি) বেলা ১১ টার দিকে দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিল শুরু করে তারা।

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় টেন্টে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন শাখা ছাত্র-ইউনিয়নের সহ-সভাপতি ইমানুল সোহান ও সাধারণ সম্পাদক পিয়াস পান্ডে। এসময় সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি, কোষাধ্যক্ষ ওবাইদুর রহমান আনাস-সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, শীতবস্ত্র বিতরণকালে ছাত্রলীগের অতর্কিত হামলার শিকার হন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র-ইউনিয়নের সাধারণ সম্পাদক। ছাত্রলীগের এই হামলা মূলত শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে ছাত্রলীগের দখল দারিত্বের রাজনীতিরই বহিঃপ্রকাশ। ছাত্রলীগের এই সন্ত্রাসী কর্মকান্ডের সবচেয়ে বড় সহযোগী ছিলো বিশ্ববিদ্যালয় প্রশাসন। এসময় এই হামলার জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায় বক্তারা।

 

শেয়ার