Top
সর্বশেষ

ঝিনাইদহে ২০ ইউপি নির্বাচনে জয়ী যারা

০৬ জানুয়ারি, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ
ঝিনাইদহে ২০ ইউপি নির্বাচনে জয়ী যারা
আর আই রাজিব, ঝিনাইদহ :

ঝিনাইদহ জেলার শৈলকুপা আর হরিণাকুণ্ডু উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। শৈলকুপা উপজেলার ১২টি আর হরিণাকুন্ডু উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। যার মধ্যে শৈলকুপার ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র এবং হরিণাকুন্ডুর ৮ ইউনিয়নের মধ্যে ৬টিতে সতন্ত্র ও ২টিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

শৈলকুপা ১২ টি ইউনিয়নের বেসরকারি ভাবে বিজয়ী চেয়ারম্যানরা হলেন, ত্রিবেনী ইউনিয়নে সেকেন্দার আলী মোল্লা (নৌকা), মির্জাপুরে ফিরোজ আহমেদ (নৌকা), দিগনগরে জিল্লুর রহমান তপন (নৌকা), কাঁচেরকোলে এডভোকেট সালাউদ্দিন জোয়ার্দ্দার মামুন (নৌকা), সারুটিয়ায মাহমুদুল হাসান মামুন (নৌকা), উমেদপুরে সাব্দার হোসেন মোল্লা (নৌকা), দুধসরে সাহাবুদ্দিন সাবু (নৌকা), হাকিমপুরে কামরুজ্জামান জিকু (নৌকা), বগুড়া শফিকুল ইসলাম শিমুল (নৌকা), ধলহরাচন্দ্রে মতিয়ার রহমান (নৌকা), আবাইপুরে হোলাল বিশ্বাস (সতন্ত্র) ও ফুলহরি ইউনিয়নে আওলাদ হোসেন (সতন্ত্র)।

এ ছাড়াও হরিণাকুন্ড ৮ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যানরা হলেন, চাঁদপুর ইউনিয়নে কামাল হোসেন (সতন্ত্র), কাপাশহাটিয়ায় শরাফত দৌলা ঝন্টু (সতন্ত্র), রঘুনাথপুরে বসির উদ্দিন (সতন্ত্র), ফলসিতে মো: বজলুর রহমান (সতন্ত্র), দৌলতপুরে আবুল কালাম আজাদ (সতন্ত্র), তাহেরহুদায় মঞ্জুর রাশেদ (সতন্ত্র), ভায়নায় নাজমুল হুদা তুষার (নৌকা) ও জোড়াদহ ইউনিয়নে জাহিদুল ইসলাম বাবু (নৌকা) বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, ৫ জানুয়ারি (বুধবার) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বড় কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ ও সুষ্ঠু ভাবে ভোটগ্রহণ সম্পুর্ন হয়।

শেয়ার