Top

র‌্যাব-১২’র অভিযানে কুষ্টিয়ার শীর্ষ সস্ত্রাসী রাশিদুল অস্ত্রসহ গ্রেফতার

২৮ ডিসেম্বর, ২০২০ ৫:৩১ অপরাহ্ণ
র‌্যাব-১২’র অভিযানে কুষ্টিয়ার শীর্ষ সস্ত্রাসী রাশিদুল অস্ত্রসহ গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের সদস্যরা চরমপন্থ’সংগঠন গনমুক্তি ফৌজের আঞ্চলিক কমান্ডার ও বর্তমানে ভাবনীপুর এলাকার ত্রাস রশিদুলইসলাম (৪২)কে অস্ত্র গুলিসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত রশিদুল ইসলাম কুষ্টিয়া জেলা সদরের ভবানীপুর উত্তরপাড়া গ্রামের মৃত তোরাব আলী শেখের ছেলে। র‌্যাব -১২’রকুষ্টিয়া ক্যাম্পের কোম্পানীকমান্ডার মেজর গাফ্ফারুজ্জামানআজ সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া জেলা সদরের ভবানীপুর বাজারে বিশেষ অভিযান চালিয়ে রশিদুল ইসলামকে গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে একটি দেশী তৈরী শুটারগান ও একটি একনালা বুন্দুক১৭ রাউন্ড কার্তুজ গুলি, ৪টি হাসুয়া, ৪টি বেতের তৈরী ঢাল, ৪টি সীমসহ ২টি মোবাইল ও নগদ ১ হাজার ২২৭টাকা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য গ্রেফতারকৃত রশিদুল ইসলাম চরমপন্থী’সংগঠন গনমুক্তি ফৌজের সামরিক শাখার প্রধান শীর্ষ সস্ত্রাসী আমিনুল ইসলাম মুকুলের সহযোগী। তার বিরুদ্ধে হত্যা, গুম, চাঁদাবাজি, অপহরণ, টেন্ডারবাজী ও নারী লুষ্ঠনসহ বিভিন্ন অপরাধে ৫টি মামলা ও ১টি সাধারাণ ডাইরি রয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

শেয়ার