Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাজারে আসছে নতুন টেকনো পপ ফাইভ এলটিই স্মার্টফোন

১০ ফেব্রুয়ারি, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
বাজারে আসছে নতুন টেকনো পপ ফাইভ এলটিই স্মার্টফোন

দেশীয় বাজারে দীর্ঘ প্রতীক্ষিত এন্ট্রি-লেভেল স্মার্টফোন পপ ফাইভ এলটিই লঞ্চের ঘোষণা দিয়েছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। ৩জিবি র‍্যাম, ৩২ জিবি রম ও মাইক্রোএসডি সাপোর্ট সিস্টেম ছাড়াও ফোনটিতে থাকছে ৬.৫২ ইঞ্চির ডট-নচ এইচডি+ ডিসপ্লে।

টেকনো পপ ফাইভ এলটিই-তে থাকছে ৫০০০এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৮৫০ ঘণ্টা স্ট্যান্ডবাই, ২৩.৫ ঘণ্টা কলিং, ১৮ ঘণ্টা ভিডিও প্লেব্যাক, ৬ ঘণ্টা গেমিং এবং ৬৯ ঘণ্টা মিউজিক টাইম প্রদানে সক্ষম। এ ছাড়া রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেসিয়াল রিকগনিশন সিস্টেম ফোনের দ্রুত ও নিরাপদ ব্যবহার নিশ্চিত করবে।

টেকনোর নতুন এই ফোনের পেছনে থাকছে ৮ মেগাপিক্সেল সেন্সরযুক্ত ডুয়েল ক্যামেরা ও ডুয়েল ফ্ল্যাশলাইট এবং নির্বিঘ্ন ভিডিও কলিং ও সেলফির জন্য স্মার্টফোনটির সামনে থাকছে এফ/২.০ অ্যাপারচারযুক্ত ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ব্যবহারকারীকে চমৎকার অভিজ্ঞতা প্রদানের জন্য পপ ফাইভ এলটিই স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১১ গো এডিশন ভিত্তিক হাই-ওএস ৭.৬। পাশাপাশি ফোনটিতে পাওয়া যাবে ভল্ট ২.০, স্মার্ট প্যানেল ২.০, কিডস মোড, সোশ্যাল, টার্বো, ডার্ক থিম, প্যারেন্টাল কন্ট্রোল, ডিজিটাল ওয়েলবিং, জেসচার কল পিকার-এর মতো অসাধারণ সব ফিচার।

নজরকাড়া ডিপ-সি লাস্টার ও আইস ব্লু কালারে পাওয়া যাবে টেকনো পপ ফাইভ এলটিই। ফোনটির বাজার মূল্য মাত্র ১০ হাজার ৪৯০ টাকা।

বিশ্বের উদীয়মান বাজারের অন্যতম একটি স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। ‘স্টপ অ্যাট নাথিং’ স্লোগানের সাথে প্রগতিশীল ব্যবহারকারীদের জন্য যুগের সঙ্গে তাল মিলিয়ে সর্বোচ্চ মানসম্মত ও অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ডিভাইস বাজারে আনছে টেকনো।

শেয়ার