Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাদক গ্রহণের প্রমাণ, পল্লবী থানার এসআই ক্লোজড

০৬ জানুয়ারি, ২০২১ ১০:৫১ পূর্বাহ্ণ
মাদক গ্রহণের প্রমাণ, পল্লবী থানার এসআই ক্লোজড

রাজধানীর পল্লবী থানার এসআই আরিফ হোসেন মল্লিকের মাদক গ্রহণ প্রমাণিত হওয়ায় তাকে ক্লোজড করা হয়েছে। ডোপ টেস্টে আরিফ হোসেন মল্লিকের মাদক গ্রহণের প্রমাণ পাওয়ায় তাকে ক্লোজড করা হয়েছে বলে জানান পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী।

সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করা হয়েছে। ৫ মাস আগের ডিএমপি’র সদর দপ্তরের তালিকা অনুযায়ী আরিফের বিরুদ্ধে হেরোইন সেবনের প্রমাণ পাওয়া গেছে। এক সপ্তাহ আগে তাকে রাজারবাগ পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

একাধিক সূত্র জানায়, পল্লবী এলাকার বিহারী-অবাঙালি ক্যাম্পগুলো মূলত মাদকের আখড়া। এ সুবাদে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিশেষ সখ্যতা গড়ে উঠে আরিফের। এক পর্যায়ে আরিফ নিজেই মাদকাসক্ত হয়ে পড়েন। হেরোইনে আসক্ত আরিফ হোসেন মল্লিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের একজন মেধাবী ছাত্র ছিলেন। তিনি ইতিহাস বিভাগে অনার্স ও মাস্টার্সে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছেন।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী মঙ্গলবার রাতে গণমাধ্যমকে বলেন, ৫-৬ মাস আগের ডোপ টেস্টে আরিফের পজিটিভ আসে। এরপর গত সপ্তাহে তাকে রাজারবাগ পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।

বাণিজ্য প্রতিদিন/এম জি

শেয়ার