Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জয়পুরহাটে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্থর স্থাপন

০৯ এপ্রিল, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
জয়পুরহাটে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্থর স্থাপন
জয়পুরহাট  প্রতিনিধি :

আইটিতে দক্ষ হয়ে স্মার্ট ছাত্র-ছাত্রীরা আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে। শেখ হাসিনা পরবর্তীতে ক্ষমতায় যাওয়ার জন্য কাজ করেনা, তিনি জনগনের সেবার জন্য কাজ করেন। জয়পুরহাটের সব উপজেলায় এবং ইউনিয়ন পরযায়ে একটি করে ট্রেনিং সেন্টার করা হবে।

আজ (শনিবার) দুপুরে জয়পুরহাটের কালাইয়ে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এসব কথা বলেন। ট্রেনিং সেন্টারের ভিত্তি প্রস্তর শেষে ট্রেনিং গ্রাউন্ডে গাছের চারা রোপন করেন মন্ত্রী ও হুইপ।

কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজ মাঠে আযোজিত জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হূইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এর সভাপত্বিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, জেলা প্রশাসক শরিফুল ইসলাম, পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূঞা, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়াম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন সহ সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এসময় জেলার আইটিতে ফ্রির‌্যান্সিং কাজ করা ১৮ জন উদ্যেক্তোকে বিনামুল্যে ল্যাপটপ দেওয়া হয়। জজনসভায় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার