Top

কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির বিদ্রোহী প্রার্থী

১৯ জানুয়ারি, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ
কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির বিদ্রোহী প্রার্থী
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা জেলার কলারোয়া পৌরসভা নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী গাজী মোঃ আক্তারুল ইসলাম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

গাজী মোঃ আক্তারুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, আমি এর আগে কলারোয়া পৌরসভা নির্বাচনে দুবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। কিন্তু দুর্ভাগ্যবশত আওয়ামী লীগের সরকারের আক্রোশের শিকার হয়ে দুই মেয়াদে একবারও মেয়র হিসেবে পূর্ণাঙ্গ দায়িত্ব পালন করতে পারিনি।

তিনি আরো বলেন, গত নির্বাচনে বেগম খালেদা জিয়া আমার হাতে ধানের শীষ প্রতীক তুলে দিয়েছিলেন আমি তার সম্মান রেখেছিলাম। সারাদেশে ৩২৯ টি পৌরসভার মধ্যে বিএনপি যে ২৩ টিতে নির্বাচিত হয়েছিল তার ভিতরে কলারোয়া পৌরসভা অন্যতম।

গাজী মোঃ আক্তার ইসলাম কলারোয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য ও কলারোয়া পৌরসভার বিএনপি প্রার্থী হিসেবে দুবার নির্বাচিত মেয়র।

এসময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, দলের সিদ্ধান্তের প্রতি সম্মান প্রদর্শন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।

উল্লেখ্য, তৃতীয় দফা পৌর নির্বাচনে বিএনপি সাতক্ষীরার কলারোয়া পৌরসভায় শেখ শরিফুজ্জামান তুহিনকে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে।

শেয়ার