Top

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে চির নিদ্রায় সেলিম

১৯ জানুয়ারি, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে চির নিদ্রায় সেলিম
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম পুরাতন রেল স্টেশন চত্বরে সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের জানাযা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে তার জানাযায় দল-মত নির্বিশেষে হাজারো মানুষের ঢল নামে। দুপুর দুইটায় জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বারোটার পর থেকে নগরের বিভিন্ন প্রান্ত থেকে হাজারো মানুষ ছুটতে থেকে পুরাতন রেল স্টেশন চত্বরে। এক পর্যায়ে রেলস্টেশন চত্বর পরিপূর্ণ হয়ে আশপাশের রাস্তায় জনসমাগম ছড়িয়ে যায় ।

তারেক সোলমান সেলিমের মরদেহ স্টেশন চত্বরে পৌঁছালে কান্নায় ভেঙ্গে পড়েন দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ । এ সময় অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলতে থাকেন  ‘জীবিত অবস্থায় সেলিম ভাই এর ত্যাগের প্রকৃত মূল্যায়ন করা হয়নি, উপরন্ত মিথ্যা অপবাদ দিয়ে উনাকে মনোনয়ন বঞ্চিত করা হয়েছিল। আল্লাহ এর উপযুক্ত বিচার করবেন।’

জানাযার পূর্বে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি  মেয়র আ জ ম নাছির উদ্দীন ও মরহুম তারেক সোলেমান সেলিমের পরিবারবর্গ।

জানাজায় উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম , দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেন সহ সর্বস্তরের নেতা-কর্মীসহ হাজারো মানুষ ।

শেয়ার