Top

অপরূপা নাট্যগোষ্ঠীর সভাপতির ডিসি-এডিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা

২৫ জানুয়ারি, ২০২১ ২:০২ অপরাহ্ণ
অপরূপা নাট্যগোষ্ঠীর সভাপতির ডিসি-এডিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা

নাটক হোক অসুন্দরের বিরুদ্ধে শৈল্পিক প্রতিবাদ এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত উপজেলার একমাত্র নাট্যগোষ্ঠী ‘শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও সাংস্কৃতিক সংগঠন’ এগিয়ে যাচ্ছে।

২৫ জানুয়ারি সোমবার সকালে  শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক, নাট্যকার রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর পক্ষ থেকে  নবাগত চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খাতুন মজলিস কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হৃদয়ের লেখা স্মৃতি সমাহার বইটি শুভেচ্ছা উপহার হিসাবে দেয়া হয়েছে।

একইভাবে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আল মাহমুদ জামানের জন্মদিন উপলক্ষে শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী পরিবারের পক্ষ থেকে ফুল ও বই উপহার  দিয়ে শুভেচ্ছা জানানো হয়। শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক এরশাদ আলম বেপারীর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি শিল্পী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক সংবাদ কর্মী বি এম সিদ্দিকুর রহমান নয়ন, প্রচার সম্পাদক ক্ষুদে শিল্পী আরমান হোসেন, মহিলা বিষয়ক সদস্য রৌশনারা বেগম প্রমুখ।

জেলা প্রশাসক অঞ্জনা খাতুন মজলিস শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সহ সংগঠনের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর কার্যক্রম এর খোঁজ খবর নেন।

শেয়ার