Top

জয়পুরহাটে সকালের সময় পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

২৫ জানুয়ারি, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
জয়পুরহাটে সকালের সময় পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জয়পুরহাট প্রতিনিধি :

দৈনিক সকালের সময় পত্রিকার ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে জয়পুরহাটে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৫ জানুয়ারী ২০২১) সকালে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে জয়পুরহাট জেলা প্রেসক্লাব এর কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাছরাঙা টেলিভিশনের  ও দৈনিক অধিকারের সংবাদদাতা  আল মামুন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সোনার দেশ পত্রিকার জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও বিটিভি’র জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইনডিপেন্ডেন্ট টিভি’ জেলা প্রতিনিধি মোমেন মুনি, নির্বাহী সদস্য ও দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি পুলক কুমার সরকার।

এসময় দৈনিক সকালের সময় পত্রিকার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি আব্দুল হাসিব, কালাই প্রতিনিধি সাজ্জাদুর রহমান, আক্কেলপুর প্রতিনিধি সাদমান হাফিজ শুভ, ক্ষেতলাল প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন।

সভায় দৈনিক সকালের সময় পত্রিকায় জয়পুরহাট জেলার, বিভিন্ন সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন সহ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জেলার উন্নয়নে সহায়তা করার পাশাপাশি এই পত্রিকার সার্বিক উন্নতি কামনা করেন বক্তারা।

আলোচনা শেষে দৈনিক সকালের সময় পত্রিকার ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেককাটা হয়।

শেয়ার