Top

লেদমিস্ত্রির রক্তাক্ত মরদেহ উদ্ধার

১০ মার্চ, ২০২১ ৫:৩০ অপরাহ্ণ
লেদমিস্ত্রির রক্তাক্ত মরদেহ উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোর শহরের খোলাডাঙ্গা মুন্সিপাড়ায় বাচ্চু গাজী (৩৭) নামে এক লেদ মিস্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন পুলিশ।

বুধবার (১০ মার্চ) সকাল ১০ টার দিকে শহরের মুন্সিপাড়ার একটি ধান ক্ষেত থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত গভীররাতে তিনি হত্যার শিকার হন বলে জানা গেছে। যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম, সিআইডি ও পিবিআইর কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের স্ত্রী সালমা বেগম বলেন, আমার স্বামীর নামে মনিরামপুর থানায় একটি হত্যামামলা রয়েছে। ওই মামলাটি ষড়যন্ত্রমূলক। মঙ্গলবার ওই মামলায় আদালতে হাজিরা দিতে বাড়ি থেকে সে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি।আজ সকালে লোকমারফত তার হত্যার খবর পাই।

তিনি আরো বলেন, আমি নাম বলতে পারছি না কারণ আমি তাদের কাউকেই ভালো ভাবে চিনিনা। তবে বাচ্চুকে যারা হত্যা মামলায় জড়িয়েছে, তারা তার খুব কাছের বন্ধু। তারা একাধিকবার তাকে হত্যার হুমকিও দিয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে বাচ্চুর বন্ধুরা জড়িত থাকতে পারে।

এদিকে যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে ফোন পেয়ে ধানক্ষেত থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার এবং রাস্তার পাশ থেকে রক্তমাখা ছুরি, স্যান্ডেল ও লুঙ্গি উদ্ধার করেছে থানা পুলিশ।

এছাড়া নিহতের পকেট থেকে তার জাতীয় পরিচয়পত্র ও একটি হত্যা মামলার রিকল (আদালত কর্তৃক জামিন সংত্রান্ত আদেশের কপি) পাওয়া যায়। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম বাচ্চু গাজী তার পিতার নাম মোঃ রবিউল গাজী তার গ্রামের বাড়ি সদর উপজেলার বাউলিয়ায়।

এছাড়া তার নিকট আত্মীয়রা তার মরদেহ শনাক্ত করেন। মরদেহ যশোর জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তিনি আরো জানান, বাচ্চু তার শ্বশুরবাড়ি শহরতলীর সন্যাসী দীঘির পাড় এলাকায় থাকতো। মঙ্গলবার গভীর রাতে এ হত্যাকান্ডটি ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।জড়িতদের শনাক্তে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে বলেও জানান ওসি।

শেয়ার