Top

অভয়নগরে শাটারগান ও রামদাসহ আটক ২

১২ মার্চ, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
অভয়নগরে শাটারগান ও রামদাসহ আটক ২
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিরপাশা থেকে একটি দেশীয় তৈরি শাটারগান, ২টি রাম দা ও ৩টি মোবাইল ফোনসহ দুইজনকে আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১১ মার্চ) গভীর রাতে সিদ্দিরপাশা নাউলি আড়পাড়া থেকে তাদের আটক করা হয়। হত্যার হুমকি দেয়ার অভিযোগের সূত্র ধরে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো অভয়নগর উপজেলার নাউলী আড়পাড়া গ্রামের গফফার গাজীর ছেলে মোঃ সুলতান গাজী(২৮) ও নাউলি উত্তরপাড়ার মোসলেমের ছেলে ফুরকান (৩০)।

যশোর ডিবি পুলিশের ওসি সোমেন দাস জানান, সম্প্রতি অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের মেম্বর নূর আলী শেখ ৭ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।

ওই মামলার তদন্তকালে তারা জানতে পারেন নূর আলী শেখের সহচর ফারুক খানকেও হত্যার হুমকি দেয়া হয়েছে। যে মোবাইল নাম্বার থেকে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে তার সূত্র ধরে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার সিদ্দিরপাশা নাউলী আড়পাড়ায় অভিযান চালানো হয়।

এসময় সুলতান গাজী ও ফুরকান আকুঞ্জি নামে দুইজনকে আটক ও তাদের মোবাইল ফোন জব্দ করা হয়। তারা হুমকি দেওয়ার কথা স্বীকার করেছে। এরপর তাদের দেয়া স্বীকারোক্তি মতে একটি দেশীয় তৈরি শাটারগান ও দুটি রামদা উদ্ধার করা হয়।

ওসি সোমেন দাস আরো জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে ইউপি মেম্বার হত্যায় জড়িতদের ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তাদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার