Top

৩ পরিবর্তন নিয়ে লারাদের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ লিজেন্ডস (লাইভ)

১২ মার্চ, ২০২১ ৭:৫৪ অপরাহ্ণ
৩ পরিবর্তন নিয়ে লারাদের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ লিজেন্ডস (লাইভ)

সাবেক ক্রিকেটারদের নিয়ে চলমান রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ১২তম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ লিজেন্ডস। ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করবে বাংলাদেশ লিজেন্ডস।

আসর থেকে অস্ট্রেলিয়া নাম প্রত্যাহার করায় যুক্ত হয় বাংলাদেশের নাম। তিন ম্যাচ খেলে কোনো জয় না পেলেও অস্ট্রেলিয়ার এক জয়ে ৪ পয়েন্ট আছে বাংলাদেশের নামের পাশে। যদিও মোহাম্মদ রফিকের দল অবস্থান করছেন পয়েন্ট টেবিলের তলানিতে।

অন্যদিকে ৩ ম্যাচ খেলে ওয়েস্ট ইন্ডিজও কোন জয় পায়নি। তাই দলটির কোনো পয়েন্ট নেই।

এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে তিনটি পরিবর্তন। একাদশে ফিরেছেন নাফিস ইকবাল ও খালেদ মাহমুদ সুজন; আছেন দলের সাথে যোগ দেওয়া আফতাব আহমেদ। ওয়েস্ট ইন্ডিজের একাদশে দুই পরিবর্তন; ফিরেছেন কার্ক এডওয়ার্ডস ও রিডলি জ্যাকবস।

একনজরে দুই দলের একাদশ

বাংলাদেশ লিজেন্ডস : নাজিমউদ্দিন, মেহরাব হোসেন অপি, নাফিস ইকবাল, রাজিন সালেহ, আফতাব আহমেদ, খালেদ মাসুদ পাইলট (উইকেটরক্ষক), মোহাম্মদ রফিক (অধিনায়ক), মুশফিকুর রহমান, খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ শরীফ, আব্দুর রাজ্জাক।

ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস : উইলিয়াম পার্কিন্স, কার্ক এডওয়ার্ডস, ব্রায়ান লারা (অধিনায়ক), ডোয়াইন স্মিথ, মহেন্দ্র নাগামুটু, রিডলি জ্যাকবস (উইকেটরক্ষক), টিনো বেস্ট, সুলেমান বেন, দিননাথ রামনারায়ণ, অ্যাডাম স্যানফোর্ড, রায়ান অস্টিন।

লাইভ খেলা দেখতে ক্লিক করুন:

শেয়ার