Top

নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার

১৩ মার্চ, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ
নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার
রংপুর প্রতিনিধি :

নিখোঁজ হওয়ার ২৭ দিন পর সেপটিক ট্যাংক থেকে সিমান বাবু (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ মার্চ) দুপুরে নগরীর রবার্টসন্সগঞ্জ তাঁতিপাড়ায় নানা বাড়ির পাশে এক নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সিমান লালমনিরহাটের রাজমিস্ত্রী বেল্লাল মিয়ার ছেলে।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিয়াম। পরের দিন ১৫ ফেব্রুয়ারি রংপুর মেট্রোপলিট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহত সিমামের নানা আব্দুস সালাম। সিয়ামের বাড়ি লালমনিরহাট জেলায়। মা শাপলা খাতুন ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর সিয়াম তার নানা বাড়ি রংপুর নগরীর রবার্টসন্সগঞ্জ তাঁতিপাড়ায় থাকতো।

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হওয়ার পর পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় জিডি করেন। শনিবার বাড়ির কাজ করতে গিয়ে শ্রমিকেরা সেপটিক ট্যাংকে তার মরদেহ দেখতে পেরে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুপুরে সিমানের মরদেহ উদ্ধার করেন। পরে স্থানীয়রাসহ সিমানের নানা তার পরনের কাপড় ও জুতা দেখে মরদেহ শনাক্ত করেন।

ওসি আরো জানান, ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ সার্বিক বিষয় খতিয়ে দেখছে।

শেয়ার