Top

প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬ মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় আটক

১৩ মার্চ, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬ মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় আটক
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো: রুবেল প্রকাশ রুবেল শাহকে (৩৫) গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলার ১২নং চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল শাহের ছেলে মো: রুবেল প্রকাশ রুবেল শাহ এর বিরুদ্ধে হাইমচরে প্রধানমন্ত্রীর সফরকালে প্রধানমন্ত্রীকে হুমকি ঘটনায় (জি আর ৭/১৮), একই থানার ডাকাতির ঘটনায় জি আর ৬৮/১৩, জি আর ৯৫/১৮, জি আর ২৪৯/১৮সহ ৬ মামলার ওয়ারেন্টভুক্ত সে।

শুক্রবার পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রুবেলকে ধরতে গেলে রুবেল পুলিশের ওপর ছোরা দিয়ে হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে সে গুলিবিদ্ধ হয়। রুবেলের হামলায় এএসআই জামশেদ ও এএসআই শফিক আহত হয়।

পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন শুক্রবার রাতে ঘটনার কথা স্বীকার করে জানান, ওয়ারেন্টভুক্ত আসামি রুবেলকে পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে আটক করতে গেলে সে পুলিশের উপর হামলা করে। পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি করলে সে আহত হয়।

শেয়ার