Top

নূর আলী হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

১৩ মার্চ, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
নূর আলী হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার ৭নং শুভরাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য নূর আলী হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে অস্ত্র, গুলি ও মোবাইলসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১২ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে অভয়নগর উপজেলার রানাগাতী গ্রাম থেকে তাদেরকে আটক করে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা।

শনিবার দুপুরে এক প্রেস রিলিজের মাধ্যমে এ সব তথ্য জানায় র‌্যাব।

প্রেস রিলিজে বলা হয়েছে- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ৭নং শুভরাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য নূর আলী হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিরা অভয়নগর উপজেলার রানাগাতী গ্রামের জনৈক মহির আকুঞ্জীর বসত বাড়ির উঠানে অস্ত্রসহ অপরাধ করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ স্পেশাল কোম্পানী এবং সিপিসি-৩ র‌্যাব যশোর ক্যাম্পের চৌকস দল যৌথভাবে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে সেখানে অভিযান চালিয়ে রানাগাতী গ্রামের আফছার আকুঞ্জীর ছেলে মিজানুর রহমান আকুঞ্জী (৩৪) অভয়নগরের শুভরাড়া গ্রামের আব্দুল মজিদ গাজীর দুই ছেলে মোঃ সোহাগ গাজী (২২) ও মোঃ মিজান গাজীকে আটক করে।

পরে তাদের কাছ থেকে ১ টি দেশিয় তৈরি পাইপগান, ৫ রাউন্ড শর্টগানের কার্তুজ এবং ৩ টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে স্বীকার করে যে তারা নুর আলী মেম্বার হত্যাকাণ্ডের সাথে জড়িত। আসামি মোঃ মিজানুর রহমান নিজে নুর আলী মেম্বরকে হত্যার উদ্দেশ্যে গুলি চালিয়েছিল।

এছাড়াও তারা উক্ত হত্যাকাণ্ড সম্পর্কে আরও অনেক গুরুত্বপূর্ন তথ্য দিয়েছে। তাদের দেওয়া তথ্য মতে ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে। আটকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে অভয়নগর থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

শেয়ার