Top

ট্রলির চাপায় প্রাণ গেল মোটর সাইকেল আরোহীর

১৩ মার্চ, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
ট্রলির চাপায় প্রাণ গেল মোটর সাইকেল আরোহীর
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের সিংগাইরে ট্রলির চাপায় এক মোটর সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত দেলোয়ার হোসেন ধলু মিয়া (৪০) তালেবপুর ইউনিয়নের চর রাজেন্দ্রপুর গ্রামের হাজী আক্কাছ খানের বাড়িতে ভাড়া থাকতেন।

শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কাশিমনগর ঘাট সংলগ্ন বায়তুল মামুর জামে মসজিদ ও জান্নাতুল বাকী কবর স্থানের মাঝের রাস্তায় ঘাতক মাহেন্দ্র ট্রলির চাপায় প্রাণ গেল ওই মোটর সাইকেল আরোহীর।

ঘটনাস্থল থেকে পুলিশ ট্রলিটি জব্দ করলেও চালককে আটক করতে পারেনি।

ধলেশ্বরী নদী পাড় হয়ে ঘটনাস্থলে পৌঁছলে নদী থেকে মাটি আনতে যাওয়া বেপরোয়া গতির একটি মাহেন্দ্র ট্রলি তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ধলু মিয়াকে ঢাকায় রেফার্ড করেন। ধলু মিয়ার আত্মীয় স্বজন তাকে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এছাড়াও আরও জানা গেছে, নিহত ধলু মিয়া মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ইখালি গ্রামের জালাল উদ্দিনের পুত্র এবং ২ সন্তানের জনক। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

অপরদিকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফাতিমা হক জানান, হেড ইনজুরির কারণে ধলু মিয়ার নাক মুখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল।

এ ব্যাপারে সিংগাইর থানার এস আই তারেক জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ট্রলিটি জব্দ করা হলেও চালককে আটক করা সম্ভব হয়নি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার