Top
সর্বশেষ
পাহাড়ে তৃতীয় পক্ষের ইন্ধন আছে কিনা জানি না : পররাষ্ট্র উপদেষ্টা গ্লোবাল ইসলামিক ফাইন্যান্স অ্যাওর্য়াডস পেল ইসলামী ব্যংক পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে : হাসান আরিফ ৩০০ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে জামায়াত: অধ্যাপক মুজিবুর খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘর্ষ ও উত্তেজনাকর পরিস্থিতির বর্ণনা দিল আইএসপিআর রান চাপায় পড়ার শঙ্কায় বাংলাদেশ পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার: প্রধান উপদেষ্টা শনিবার খাগড়াছড়ি-রাঙ্গামাটি পরিদর্শনে যাচ্ছে সরকারের উচ্চপর্যায়ের প্রতিনিধি দল খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩ জাবিতে হত্যা: ৮ জনকে আসামি করে মামলা

ফের দুই দিনের রিমান্ডে সাবেক এমপি জর্জ

২১ সেপ্টেম্বর, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ
ফের দুই দিনের রিমান্ডে সাবেক এমপি জর্জ
নিজস্ব প্রতিবেদক :

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকার মোহাম্মদপুরে অটোরিকশাচালক মো. রনি হত্যা মামলায় কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২১ সেপ্টেম্বর) তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ।

এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক আলতাফ হোসেন তাকে ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) তাকে ঢাকার চিফ মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক আলতাফ হোসেন তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দুপুর ১টার দিকে মোহাম্মদপুর থানাধীন নূরজাহান রোডে প্রাইমারি স্কুলের সামনে গুলিবিদ্ধ হন রনি। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় তার মা মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা করেন।

বিএইচ

শেয়ার