Top
সর্বশেষ

মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে এইস অটোস ও ওয়ার্কশপের সমঝোতা স্মারক সই

২৪ সেপ্টেম্বর, ২০২৪ ৯:৪৯ পূর্বাহ্ণ
মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে এইস অটোস ও ওয়ার্কশপের সমঝোতা স্মারক সই
নিজস্ব প্রতিবেদক :

মিডল্যান্ড ব্যাংক পিএলসি এর সাথে এইস অটোস এবং এসিই ওয়ার্কশপ একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। এইস অটোস এবং এইস ওয়ার্কশপ বাংলাদেশের অন্যতম গাড়ি আমদানিকারক এবং আধুনিক মোটর ওয়ার্কশপ।

সম্প্রতি রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠানে এইস অটোস এবং এসিই ওয়ার্কশপের চিফ অপারেটিং অফিসার সালেহ মুজতবা খালেদ এবং মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশনের প্রধান মো. রাশেদ আক্তার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

এই সমঝোতা স্মারকের অধীনে মিডল্যান্ড ব্যাংকের ভিসা ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডধারীরা এইস অটোস এবং এইস ওয়ার্কশপ থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করবেন।

মিডল্যান্ড ব্যাংকের ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ডধারীরা এইস অটোস আউটলেট থেকে গাড়ি কেনার উপর ২৫ হাজার টাকা এবং গাড়ি সার্ভিসিং ফিতে এইস ওয়ার্কশপ আউটলেট থেকে ১০ শতাংশ ছাড় পাবেন।

মিডল্যান্ড ব্যাংকের গোল্ড ক্রেডিট কার্ড, ডেবিট এবং প্রিপেইড কার্ডধারীরা গাড়ি সার্ভিসিং ফিতে এইস ওয়ার্কশপ আউটলেট থেকে ৫ শতাংশ ছাড় পাবেন।

এ ছাড়াও মিডল্যান্ড ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা এইস ওয়ার্কশপ থেকে সব পণ্য ক্রয় এবং পরিষেবার জন্য ছয় মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এইস অটোস এবং এইস ওয়ার্কশপের এজিএম, সেলস অ্যান্ড মার্কেটিং মো. রুবেলুজ্জামান এবং ডেপুটি ম্যানেজার, সেলস, অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আবিদ হোসেন এবং মিডল্যান্ড ব্যাংকের হেড অফ কার্ড, মো. আবেদ-উর-রহমান, পিআরডি প্রধান মো. রাশাদুল আনোয়ার, মার্চেন্ট রিলেশনশিপ অফিসার সজল আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএইচ

শেয়ার