Top

গৃহবধূর হাত-পা কাটা ঝুলন্ত লাশ উদ্ধার

১৪ মার্চ, ২০২১ ৩:২৩ অপরাহ্ণ
গৃহবধূর হাত-পা কাটা ঝুলন্ত লাশ উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোরের চৌগাছায় হাসু খাতুন (২৭) নামে এক গৃহবধূর বাম হাত ও বামপায়ের শিরা কাটা অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাসু খাতুন উপজেলার চাকলা গ্রামের দুবাই প্রবাসী আলাউদ্দীনের স্ত্রী।

রোববার (১৪ মার্চ) সকাল সাতটার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, আজ রোববার সকাল সাতটার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে তাদের পৌছানোর আগেই মরদেহটি  ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ফেলেন আলাউদ্দিনের মা (হাসুর শাশুড়ি)। হাসুর বাম হাত ও বাম পায়ের শিরা কাটা ছিল। জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে পুলিশ হেফাজতে নিয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, এটা হত্যাকাণ্ড কিনা তা তদন্তের পর জানা যাবে।

নিহত হাসুর পিতা মোহাম্মদ উল্লাহ বলেন, একই গ্রামের আলাউদ্দিনের সাথে দশ বছর  আগে আমার মেয়ের বিয়ে হয়। গত ১০-১২ দিন আগে জামাই আলাউদ্দিন দুবাই থেকে দেশে ফেরেন। আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে এক লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে গতকাল (শনিবার) সে আমার কাছে দুই লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে পারবো না জানিয়ে বলি জমি অন্য কোথাও বিক্রি করে দাও। ওই ঘটনায় গত কাল জামাই আলাউদ্দিন রাগারাগি করে বাড়ি চলে যায়। সকালে শুনছি আমার মেয়ে মারা গেছে।

সংবাদ শুনে মেয়ের বাড়ি এসে দেখি তার হাত ও পায়ের শিরা কাটা। গায়ে খেজুরের কাঁটা ফোটানো আছে। তিনি দাবি করেন তার মেয়েকে আঘাত করে হত্যা করা হয়েছে।

হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হাসান বলেন, প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। লাশের বামহাতের ও বাম পায়ের শিরা কাটা অবস্থায় ছিল। পুলিশ তদন্ত করলেই বিষয়টি পরিস্কার হবে বলেও তিনি মন্তব্য করেন।

শেয়ার