Top

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

১৫ মার্চ, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা
সাভার প্রতিনিধি :

সাভারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক কলেজ ছাত্র ব্রীজের উপর থেকে বংশাই নদীতে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। নিহত বিকাশ ইসলাম (২১) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

সোমবার (১৫ মার্চ) সকালে বংশাই নদীতে ফায়ার সার্ভিসের ডুবরি দল তল্লাশী করে তার লাশ উদ্ধার করে। ।

নিহত ওই কলেজ ছাত্রের বাসা পৌর এলাকার রেডিও কলোনীতে। ওই এলাকায় মোকছেদ মিয়ার বাড়িতে বাবা মায়ের সাথে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয় স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী বিকাশ ইসলাম রোববার রাত ৯ টার দিকে নিজের ফেসবুকে বাবা-মার কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যার কথা উল্লেখ করে বংশাই নদীর উপরে ব্রীজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে আজ সকালে ফায়ার সার্ভিসের ডুবরি দল নদীতে তল্লাশী করে তার লাশ উদ্ধার করে।

নিখোঁজ শিক্ষার্থীর একজোড়া স্যান্ডেল বংশী নদী থেকে উদ্ধার করে আলামত হিসেবে জব্ধ করে পুলিশ। নিহত শিক্ষার্থী ফেসবুকে যা লিখেছেন, ‘কৃতজ্ঞতা জানাই আমার পরিবার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও আমার প্রিয় মানুষটাকে। আমার কারো প্রতি কোনো ক্ষোভ রাগ অভিমান নাই। যা করেছি বাস্তবতার সাথে তাল না মেলাতে পারার জন্যই করেছি। আমি হেরে গেছি আমি ব্যর্থ। অনেক ইচ্ছা ছিল নিজে কিছু করে বাবা-মায়ের সেবা-যত্ন করার। কিন্তু বাস্তবতা আসলেই কঠিন যা অনেকে মেনে নিতে পারে, আবার অনেকে পারে না। আমি না পারার দলেই পড়লাম। মা পারলে মাফ করে দিও।’

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম সায়েদ বলেন, কি কারণে ওই শিক্ষার্থী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে পড়ে আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার