Top
সর্বশেষ

সরকারে যাওয়ার মতো আসন লাভ করবে জামায়াত: মতিউর রহমান

১১ অক্টোবর, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ
সরকারে যাওয়ার মতো আসন লাভ করবে জামায়াত: মতিউর রহমান
নিজস্ব প্রতিবেদক :

আগামী দিনে জামায়াতে ইসলামী সরকারে যাওয়ার মতো আসন লাভ করবে বলে জানিয়েছে দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য এবং প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ ।

শুক্রবার (১১ অক্টোবর) সকালে ময়মনসিংহ নগরীর টাউন হলে তারেক স্মৃতি অডিটোরিয়ামে মহানগর জামায়াতের রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান।

মতিউর রহমান বলেন, জাতীয় অবদানের ভিত্তিতে বাংলাদেশে জামায়াত এক নম্বরে আছে। ব্যাংক, হাসপাতালসহ সমাজের সকল ক্ষেত্রে জামায়াতের ব্যাপক অবদান রয়েছে। আগামী দিনে জামায়াত সরকারে যাওয়ার মতো আসন লাভ করবে ইনশাআল্লাহ। সংগঠন হিসেবে বাংলাদেশে জামায়াতে ইসলামীর জনপ্রিয়তা অনেক বেশি। বাংলাদেশ জামায়াতে ইসলামী এখন সকল দলের চেয়ে জনপ্রিয়।

তিনি বলেন, আজ পর্যন্ত কোনো রাজনৈতিক দল রাজনৈতিকভাবে কোনো থিওরি দিতে পারেনি। নির্বাচন পদ্ধতি কী হবে, কোনো রাজনৈতিক দল এটা দিতে পারেনি। একমাত্র জামায়াতে ইসলামী কেয়ারটেকার সরকার পদ্ধতির প্রস্তাব দিয়েছিল। আজ সকল রাজনৈতিক দল এর দিকে ফিরে আসছে।

মতিউর রহমান বলেন, গুন্ডামি, মাস্তানির মাধ্যমে কোনো রাজনৈতিক দলের জনপ্রিয়তা বাড়ে না। আওয়ামী লীগ এই চরিত্রের কারণে জনগণের বিপক্ষে দাঁড়িয়েছে। আর গোটা জনগণ তাদের বিপক্ষে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ কোনো মানুষের দল ছিল না। আওয়ামী লীগ মাস্তানি, চাঁদাবাজি আর মানুষের অধিকার হরণের দলে পরিণত হয়েছিল।

মহানগর জামায়াতের আমির মাওলানা কামরুল আহসান এমরুলের সভাপতিত্বে সেক্রেটারি অধ্যাপক শহীদুল্লাহ কায়সারের সঞ্চালনায় আরও বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চলের পরিচালক ড. সামীউল হক ফারুকী, জেলা জামায়াতের আমির আবদুল করিম, মহানগর নায়েবে আমির আসাদুজ্জামান সোহেল, সহ-সেক্রেটারি মাহবুবুল হাসান শামীম, আনোয়ার হাসান সুজন, সাংগঠনিক সম্পাদক আল হেলাল তালুকদার, বায়তুলমাল সম্পাদক গোলাম মহসীন খান প্রমুখ।

বিএইচ

শেয়ার